অফিস পার্টি কিংবা ক্যাজুয়াল ডেটের জন্য স্বস্তিকার মতো সাদা-মাঠা সাজে নিজেকে মেলে ধরতে পারেন আপনিও!

অফিস পার্টি কিংবা ক্যাজুয়াল ডেটের জন্য স্বস্তিকার মতো সাদা-মাঠা সাজে নিজেকে মেলে ধরতে পারেন আপনিও!
30 Nov 2022, 11:05 AM

অফিস পার্টি কিংবা ক্যাজুয়াল ডেটের জন্য স্বস্তিকার মতো সাদা-মাঠা সাজে নিজেকে মেলে ধরতে পারেন আপনিও! 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: ফ্যাশনের দিক দিয়ে 'বোল্ড অ্যান্ড বিউটিফুল', বাস্তুব জীবনেও স্পষ্টবাদী। কখনও তিনি ধুতি পাঞ্জাবীতে সাজেন। আবার কখনও সাদা-মাঠা পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন তিনি। পোষ্যদের সঙ্গে খুনসুটি, পছন্দের মানুষদের সঙ্গে আড্ডা আর নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন তিনি। নিজের মতো করে সাজতে ভালবাসেন তিনি। তিনি আর কেউ নন, স্বস্তিকা মুখোপাধ্যায়। এবারও সাদা-মাঠা সাজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি।

এ সমাজে বয়স, চেহারা সবই কিছুই যেন মহিলাদের 'সৌন্দর্য'-এর মাপকাঠি। এই গতানুগতিক ভাবনাকে অনেক আগেই ভেঙে দিয়েছেন স্বস্তিকা। ৪১-এ দাঁড়িয়ে তিনি প্রমাণ করে দিয়েছেন প্রতিভা থাকলে আর কোনও কিছুর প্রয়োজন হয় না। নিজের মত করে ফ্যাশনে বিশ্বাসী স্বস্তিকা যেমন শাড়িতেও সুন্দরী তেমনই শর্ট ড্রেসেও। বরং যেমনই পোশাক তিনি পরেন না কেন, স্বস্তিকা সবসময় আত্মবিশ্বাসী। সম্প্রতি একটি সবুজ শাড়িতে ছবি শেয়ার করেছেন নায়িকা।

জমকালো লুক একদমই নয়। বরং অতিসাধারণ সাজেই অপরূপা লাগছে স্বস্তিকাকে। লাইম সবুজ রঙের শাড়ি পরেছেন স্বস্তিকা। এটি ক্রেপ ফ্যাব্রিকের শাড়ি। শাড়ির মধ্যে রয়েছে লাল রঙের ফ্লোরাল মোটিফ। লাল রঙের ফ্লোরাল মোটিফের মধ্যে আবার রয়েছে বেগুনি রঙের কাজ। শাড়ির পাড়ে রয়েছে সাদার ডিটেলিং।

লাইম গ্রিন শাড়ির সঙ্গে স্বস্তিকা কনট্রাস্ট করে ব্লাউজ বেছে নিয়েছেন। স্লিভলেস অফ হোয়াইট ব্লাউজের সঙ্গে লাইম গ্রিন শাড়িতে দুর্দান্ত মানিয়েছে স্বস্তিকাকে। ডিপ ইউ নেকলাইন আর সরু স্লিভের মাঝ দিয়ে ক্লিভেজ ধরা পড়েছে স্বস্তিকার। যদিও নায়িকা তাঁর ফ্যাশান নিয়ে এতটাই আত্মবিশ্বাসী থাকেন যে সব ধরনের সমালোচনা তাঁর কাছে ফিকে। 

যদিও সব মিলিয়ে ব্লাউজের সাদামাঠা ভাব ফুটে উঠেছে স্বস্তিকার ফ্যাশানে। আর গহনা বলতে এক জোড়া কানের দুল। আর বাঁ হাতে ঘড়ি। যদিও স্বস্তিকার মেকআপ বেশ নজরকাড়া। চোখে সবুজ রঙের আইশ্যাডো ধরা পড়েছে। ঠোঁটে আর গালে গোলাপি ছোঁয়া। আর চুলের স্টাইলও খুব সাধারণের মধ্যে রেখেছেন নায়িকা। সব মিলিয়ে গ্ল্যামার ধরা পড়ছে স্বস্তিকার লুকে।

এই ধরনের শাড়ি অত্যন্ত হালকা হয়। সুতরাং, যে কোনও অফিস পার্টি কিংবা ক্যাজুয়াল ডেটের জন্য আপনি এই ধরনের শাড়ি বেছে নিতে পারেন। এছাড়া এই ধরনের স্লিভলেস অফ হোয়াইট ব্লাউজের সঙ্গে আপনি যে কোনও ধরনের শাড়ি পরতে পারেন। যে ভাবে ইচ্ছা স্টাইল করতে পারেন।

Mailing List