মুর্শিদাবাদ জেলা বিভাজন নিয়ে তীব্র ক্ষোভ ডব্লুপিআইয়ের

মুর্শিদাবাদ জেলা বিভাজন নিয়ে তীব্র ক্ষোভ ডব্লুপিআইয়ের
05 Aug 2022, 07:30 PM

মুর্শিদাবাদ জেলা বিভাজন নিয়ে তীব্র ক্ষোভ ডব্লুপিআইয়ের

আনফোল্ড বাংলা প্রতিবেদন: ওয়েলফেয়ার পার্টির মুর্শিদাবাদ জেলা বিভাজন কমিটি, বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে মুর্শিদাবাদ জেলা বিভাজন সংক্রান্ত বিষয়ে মুখ্যমন্ত্রীর ঘোষণার কড়া সমালোচনা ও পশ্চিমবঙ্গ সরকারকে তীব্র ধিক্কার জানায়।

২রা আগস্ট সোমবার নবান্নে সাংবাদিক বৈঠক করে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী প্রশাসনিক কাজের সুবিধার্থে বিভিন্ন জেলার সাথে সাথে মুর্শিদাবাদ জেলাকেও বিভাজনের একটি ঘোষণা দেন। সকলকে আশ্বস্ত করে বলেন নতুন সাতটি জেলার (যার মধ্যে কয়েকটি পুলিশ জেলাও রয়েছে) পরিকাঠামো আগামী ছয় মাসের মধ্যে তৈরি করা হবে। কিন্তু, মুখ্যমন্ত্রীর ঘোষণায় তৈরি হয় বেশ কিছু বিভ্রান্তি। 

এদিন ওয়েলফেয়ার পার্টির মুর্শিদাবাদ জেলা বিভাজন কমিটির আহ্বায়ক তথা পার্টির রাজ্য সহ-সভাপতি মাহফুজুর রহমান এ নিয়ে বলেন, শাসক দলের পাহাড়প্রমাণ দূর্নীতির চর্চা থেকে বাংলার আপামর জনসাধারণের দৃষ্টি ঘোরাতেই মুখ্যমন্ত্রী তার ঘোষণায় এধরণের বিভ্রান্তি ছড়িয়েছেন। তার অভিযোগ, নতুন জেলার প্রশাসনিক ঘোষণা সর্বদলীয় বৈঠক ডেকে আলোচনা করেই নেওয়া হয়েছে তেমনটা তো মোটেও স্পষ্ট হয়নি।

এছাড়াও তিনি বলেন, ওয়েলফেয়ার পার্টির মুর্শিদাবাদ জেলা বিভাজন কমিটির পক্ষ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রীর এহেন আপত্তিকর, স্ববিরোধী ও ছল-চাতুরীপূর্ন ঘোষণার তীব্র নিন্দা জানাচ্ছি এবং আশা রাখছি যে, উদ্ভুত বিভ্রান্তিকর পরিস্থিতির পরিপ্রেক্ষিতে রাজ্য সরকারের পক্ষ থেকে অবিলম্বে বিজ্ঞপ্তি জারি করে সরকারের প্রকৃত অবস্থান বাংলার আপামর জনসাধারণের কাছে সুস্পষ্ট করা হবে।

Mailing List