শিব মন্দিরে পুজো, আসানসোল গিয়ে অভিভূত সায়নী ঘোষ

শিব মন্দিরে পুজো, আসানসোল গিয়ে অভিভূত সায়নী ঘোষ
08 Mar 2021, 12:45 AM

শিব মন্দিরে পুজো, আসানসোল গিয়ে অভিভূত সায়নী ঘোষ

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বছর কয়েক আগে শিবকে নিয়ে একটি মিম তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ। শিবলিঙ্গর মাথায় কন্ডোম পরানো সেই মিম মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়াতে দিয়ে সায়নী ঘোষকে আক্রমণ করে বিজেপির লোকজন। পালটা জবাব দেন সায়নী। এই নিয়ে তাঁর পাশে দাঁড়ান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সম্প্রতি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। আর তারপর তাঁকে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রার্থী করেছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

 

শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করার পর রবিবার নিজের বিধানসভা কেন্দ্রে যান সায়নী মিত্র। এদিন সেই সব ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে দিয়ে সায়নী ঘোষ জানিয়েছেন, যে অভ্যর্থনা তিনি পেয়েছেন তাতে তিনি অভিভূত।

রবিবার আসানসোল গিয়ে দলের জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের সঙ্গে যেমন দেখা করেছেন, তেমনই এলাকায় গিয়ে দলের কর্মীদের সঙ্গে স্থানীয়দের সাথে কথা বলেছেন, তাদের সঙ্গে সেলফি তুলেছেন।

এই দিন আসানসোল গিয়ে একটি শিব মন্দিরে পুজো দিয়েছেন সায়নী ঘোষ। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো কটাক্ষ করা হয়েছে তাঁকে।

 

তবে এই কটাক্ষকে কোনও রকম আমল দিতে চাননি সায়নী। তাকে প্রার্থী মানবেন না বলেও এই এলাকাতে আগের দিনই বিক্ষোভ দেখান এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মীদের একাংশ। সেই সব কিছু আমল না দিয়ে বরং এই দিন আসানসোল এসে মানুষের উষ্ণ অভ্যর্থনা পেয়ে তিনি অভিভূত সেই কথা জানিয়েছেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি এই সব ছবি দিয়ে লিখেছেন, আসানসোলের প্রতিটি কোনায় যেভাবে তাঁকে স্বাগত জানানো হয়েছে তাতে তিনি অভিভূত। জানিয়েছেন, "এই সমর্থনের আবেগ বৃথা হতে দেব না।"

 

 

 

Mailing List