সালাহহীন লিভারপুলের ড্র, ভিলার বিরুদ্ধে রোনাল্ডোর প্রত্যাবর্তন

সালাহহীন লিভারপুলের ড্র, ভিলার বিরুদ্ধে রোনাল্ডোর প্রত্যাবর্তন
14 Jan 2022, 03:45 PM

সালাহহীন লিভারপুলের ড্র, ভিলার বিরুদ্ধে রোনাল্ডোর প্রত্যাবর্তন

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: মহম্মদ সালাহ, সোদিও মানে ছিলেন না তাই লিভারপুলের খেলায় দেখা গেল না সেই ঝাঁঝ। আফ্রিকা কাপ অফ নেশন্স খেলতে যাওয়া সালাহ ছাড়া নিজেদের প্রথম ম্যাচেই চূড়ান্ত হতাশাজনক পারফরম্যান্স রেডসদের। লিগ কাপে ১০ জনের আর্সেনালের বিরুদ্ধেও জিততে ব্যর্থ হল লিভারপুল।  লিগ কাপের প্রথম সেমিফাইনাল আর্সেনালের সঙ্গে গোলশূন্য ড্র করল যুরগেন ক্লপের দল। ম্যাচের বেশিরভাগ সময় আর্সেনাল ১০ জনে খেললেও সেই সুযোগ নিতে ব্যর্থ লিভারপুল। 

 

উল্টে লড়াকু মানসিকতা দেখি হার বাঁচালো গানার্সরা।  ম্যাচের ২৪ মিনিটে জঘন্য ফাউল করে লাল কার্ড দেখেন আর্সেনালের জাকা। এরপর গোটা ম্যাচে ১০ জনের প্রতিপক্ষকে পেয়ে আক্রমণের ঝড় তুলল লাল জার্সিধারীরা। কিন্তু গোলের সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারলেন না যুরগেন ক্লপের শিষ্যরা । ফলে সেমিফাইনালের প্রথম পর্বে  এগিয়ে থাকা হল না লিভারপুলের।  সালাহের না থাকাটা দলে যে কতটা ফ্যাক্টর হতে পারে তা কিন্তু চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলো এই আর্সেনাল ম্যাচই।

 

অন্যদিকে, শনিবার ইপিএলে অ্যাস্টন ভিলার বিরুদ্ধে নামছে ম্যান ইউ। এই ম্যাচে দলে ফিরতে পারেন ক্রিস্টিয়ানো রোলান্ডো। চোটের জন্য শেষ ম্যাচে অর্থ্যাত এফএ কাপে ভিলার বিরুদ্ধে ম্যাচে খেলতে পারেননি পর্তুগীজ সুপারস্টার। তার ফিটনেস নিয়ে জল্পনা তৈরি হয় কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে শনিবারই প্রিমিয়ার লীগের  ম্যাচে মাঠে ফিরতে পারেন ম্যান ইউ-র তারকা ফুটবলার। ইপিএলে খুব একটা ভালো জায়গায় নেই রেড ডেভিলসরা। পয়েন্ট তালিকায় রয়েছে সাত নম্বরে রোনাল্ডোরা। সিআরসেভেনর আগমনে কতটা ছন্দে ফেরে রাংনিকের দল সেটাই দেখার।

Mailing List