আইপিএলে কি আর খেলতে পারবেন পৃথ্বী? কি বলছে দিল্লি শিবির

আইপিএলে কি আর খেলতে পারবেন পৃথ্বী? কি বলছে দিল্লি শিবির
13 May 2022, 07:20 PM

আইপিএলে কি আর খেলতে পারবেন পৃথ্বী? কি বলছে দিল্লি শিবির

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: জাদেজা, প্যাট কামিন্স-র পর কি পৃথ্বীও ছিটকে গেলেন আইপিএল থেকে। জ্বর কমছে না পৃথ্বীর। অসুস্থতার জন্য এ বারের আইপিএলে আর খেলতে পারবেন না পৃথ্বী। দিল্লি ক্যাপিটালসের ওপেনিং ব্যাটারের ছিটকে যাওয়ার কথা জানিয়েছেন দলের সহকারী কোচ শেন ওয়াটসন।

 

দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ আগেই জানান পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে। ওয়াটসন জানিয়ে দিলেন, পৃথ্বীর জ্বর এখনও সম্পূর্ণ কমেনি। শরীরও বেশ দুর্বল। খেলার মতো অবস্থায় আসতে তাঁর অন্তত দু'সপ্তাহ সময় লাগবে। দিল্লির ওপেনিং ব্যাটারের ছিটকে যাওয়ার কথা জানিয়েছেন দলের সহকারী কোচ শেন ওয়াটসন।

ওয়াটসন বলেন, পৃথ্বীর ঠিক কী ধরনের অসুস্থতা রয়েছে তা জানা নেই আমার। কিন্তু গত দু'সপ্তাহ ধরেই পৃথ্বী জ্বরে আক্রান্ত। ঠিক কী কারণে ওর এই অসুস্থতা, তা খতিয়ে দেখছেন চিকিত্‍সকরা।" দু'দিন আগেই দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ জানান পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে।

 

এদিকে আইপিএলে মিডিয়া রাইটস কিনতে আগ্রহী একাধিক কোম্পানি। আমেরিকার এক সংস্থা যাদের ইউটিউবের মতো ওয়েবসাইট রয়েছে তারাও বোর্ডের থেকে দরপত্র নিয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, দক্ষিণ আফ্রিকার সুপারস্পোর্টও দরপত্র নিয়েছে বোর্ডের থেকে। অ্যামাজন, ওয়াল্ট ডিজনি, মুকেশ অম্বানির রিলায়েন্স, সোনি গ্রুপ, জি এন্টারটেইনমেন্ট, ড্রিম ইলেভেনের মতো সংস্থাও বোর্ডের দরপত্র কিনেছে।

ads

Mailing List