এশিয়া কাপের দলে কেন নেই বুমরা? দেখে নিন এশিয়া কাপের দল

এশিয়া কাপের দলে কেন নেই বুমরা? দেখে নিন এশিয়া কাপের দল
19 Aug 2022, 07:30 PM

এশিয়া কাপের দলে কেন নেই বুমরা? দেখে নিন এশিয়া কাপের দল

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: চোটের জন্য এশিয়া কাপের দল থেকে ছিটকে গেলে জসপ্রীত বুমরা। সোমবার এশিয়া কাপের জন্য ভারতীয় দল ঘোষিত হয়েছে। অধিনায়ক রোহিত শর্মা, সহ অধিনায়ক কে এল রাহুল। টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তন হল বিরাট কোহলির। চোট থাকায় বুমরাকে নিয়ে কোনরকম ঝুঁকি নেওয়া হলো না, এমনটাই মত কর্মকর্তাদের। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই এশিয়া কাপের দলের বাইরে  রাখা হলো ভারতীয় দলের তারকা পেসারকে। বোর্ডের সিনিয়র কর্তা বলছেন, ‘কোমরের চোটের কারণে বুমরা এশিয়া কাপে খেলতে পারবে না। ও টিমের অন্যতম সেরা বোলার। আশা করা হচ্ছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টিমে ফিরবে। বিশ্বকাপের কথা মাথায় রেখেই আমরা কোনও ঝুঁকি নিতে নারাজ। পুরোপুরি চোট মুক্ত হয়ে ও টিমে ফিরুক, এটাই আমরা চাইছি।’ এটা অবশ্য নতুন নয়, কোমরের চোটের কারণে এর আগেও বুমরা ছিটকে গিয়েছেন ক্রিকেট থেকে।

ব্যাক-আপ হিসাবে দলে রয়েছেন শ্রেয়স আইয়ার, দীপক চাহার এবং অক্ষর প্যাটেল।অধিনায়ক রোহিত শর্মা উল্লেখ করেছেন, 'দুবাইতে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে আমরা এটা খুব স্পষ্ট করে দিয়েছিলাম, যেখানে আমরা ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করিনি - আমরা অনুভব করেছিলাম যে, আমরা যে ভাবে আমাদের খেলা খেলি তাতে আমাদের মনোভাব এবং পদ্ধতিতে পরিবর্তন আনা দরকার।'

 

এশিয়া কাপের দল: রোহিত শর্মা (অধিনায়ক) কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং এবং আবেশ খান।

 

ব্যাক-আপ: শ্রেয়স আইয়ার, দীপক চাহার এবং অক্ষর প্যাটেল।

Mailing List