টি ২০ চ্যালেঞ্জ কেন নিলেন না মিতালি-ঝুলন?

টি ২০ চ্যালেঞ্জ কেন নিলেন না মিতালি-ঝুলন?
16 May 2022, 05:15 PM

টি ২০ চ্যালেঞ্জ কেন নিলেন না মিতালি-ঝুলন?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আগামী বছর থেকে শুরু হবে মহিলাদের আইপিএল। ফলে আইপিএল চলাকালীন মহিলাদের টি ২০ চ্যালেঞ্জ এবারই হতে চলেছে শেষবারের জন্য। গত বছরের আইপিএলের সময় এই টুর্নামেন্টটি হয়নি। তিনটি দলে ১৬জন ক্রিকেটারদের রাখা হয়েছে। বিদেশের ১২জন আন্তর্জাতিক ক্রিকেট খেলা তারকারাও খেলবেন। সুপারনোভাস দলকে নেতৃত্ব দেবেন ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়িকা হরমনপ্রীত কউর। তারকা ওপেনার স্মৃতি মন্ধনাকে অধিনায়ক হিসেবে দেখা যাবে ট্রাইব্লেজার্স দলকে। আর ভেলোসিটি দলের নেতৃত্বে দীপ্তি শর্মা।

 

আগামী ২৩-২৮ মে পুণের এমসিএ ক্রিকেট স্টেডিয়ামে হবে এই টি-২০ টুর্নামেন্ট। তবে খেলছেন না দেশের দুই অভিজ্ঞ তারকা মিতালি রাজ  ও ঝুলন গোস্বামী। সূত্রের খবর তাঁদের বিশ্রাম দিয়েছে বোর্ড। ভারতীয় মহিলা দলের সঙ্গেই দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা খেলবেন উইমেন'স টি-২০ চ্যালেঞ্জে। এবার মোট ১২ জন বিদেশি তারকা অংশ নিয়েছেন। প্রতিটি দলই ১৬ সদস্য়ের।প্রসঙ্গত, বিসিসিআই এই মরশুমে মহিলা টি-২০ চ্যালেঞ্জের মোট চারটি ম্যাচ আয়োজিত করবে। এই ব্যাপারে বিসিসিআই আগেই ঘোষণা করে দিয়েছে যে দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার মোট ১২জন বিদেশী খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশ নেবেন।

মহিলা টি-২০ চ্যালেঞ্জ ২০২২ এর প্রথম ম্যাচ ২৩ মে সুপারনোভাজ আর ট্রেলব্লেজারের মধ্যে খেলা হবে। এই অবস্থায় দুই দলের মধ্যে হতে চলা এই ম্যাচ যথেষ্ট রোমাঞ্চকর হতে চলেছে। এই টুর্নামেন্টের সবকটি ম্যাচ ভারতীয় সময়ানুসার সন্ধ্যা ৭.৩০ মিনিটে শুরু হবে।

ads

Mailing List