কেন সকলের কাছে জোর হাত করে ক্ষমা চাইলেন কমেডি কুইন ভারতী সিং?

কেন সকলের কাছে জোর হাত করে ক্ষমা চাইলেন কমেডি কুইন ভারতী সিং?
17 May 2022, 06:02 PM

কেন সকলের কাছে জোর হাত করে ক্ষমা চাইলেন কমেডি কুইন ভারতী সিং?

আনফোল্ড বাংলা প্রতিবেদন: বন্ধু জেসমিন ভাসিনের সঙ্গে একটি পুরনো ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ভারতী সিং-এর। সেই ভিডিওতে দেখা যায় যে দাড়ি গোঁফের সুবিধা কী? মজার সেই ভিডিওতে ভারতী সিং বলছেন যে লম্বা দাড়ি থাকলে দুধ খাওয়ার সময় সুবিধা হয়। দাড়ি দুধে ডুবিয়ে মুখে দিলে মনে হয় সিমাই খাচ্ছে। যাদের লম্বা দাড়ি থাকে সেই দাড়িতে কি উকুন হয়?

সেই ভিডিওই সম্প্রতি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ভারতী সিংয়ের সেই ভিডিও দেখেই রেগে যান শিখ ধর্মাবলম্বীরা। শিখ ধর্মাবলম্বীরা বড় দাড়ি ও গোঁফ রাখেন, কেন দাড়ি নিয়ে মজা করেছেন সঞ্চালক অভিনেত্রী, প্রশ্ন তোলেন নেটিজেনরা। অনুরাগীদের রোষের মুখেই এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চান ভারতী। 

ভারতী নতুন ভিডিওতে বলেন যে, কারোর ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চাননি তিনি। তিনি স্পষ্ট জানান যে, অনেকেই তাঁর এই পুরনো ভিডিও নিয়ে প্রশ্ন তুলেছেন। সবাইকে একটা অনুরোধ করেন ভারতী, 'কেউ যেন আমায় ভুল না বোঝে। কারণ আমি পাঞ্জাবীদের অপমান করতে চাইনি। দাড়ি গোঁফ রাখলে কী কী অসুবিধা হতে পারে সে কথাই তুলে ধরেছি। তাও যদি এই ভিডিও কারোর ধর্মীয় ভাবাবেগে আঘাত হানলে হাত জোর করে ক্ষমা চাইছি।'

ads

Mailing List