কার পরামর্শ মেনে বোলিংয়ে উন্নতি করেছেন নটরাজন? জানালেন নিজেই

কার পরামর্শ মেনে বোলিংয়ে উন্নতি করেছেন নটরাজন? জানালেন নিজেই
07 Apr 2021, 11:30 PM

কার পরামর্শ মেনে বোলিংয়ে উন্নতি করেছেন নটরাজন? জানালেন নিজেই

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : ক্রিকেট বিশ্বে তিনি ইয়র্কার স্পেশালিস্ট হিসেবেই পরিচিত৷ তাঁর ধারালো বোলিংয়ে ব্যাটসম্যানদের রাতের ঘুম উড়ে যায়৷ বিশেষ করে গতবারের আইপিএলে বাঘা বাঘা ব্যাটসম্যানদের ব্যাট থেকে রান হতে দেননি তিনি। যেমন রান আটকেছেন। তেমনই তাল মিলিয়ে উইকেটও তুলেছেন।শুধু আইপিএল ফ্রাঞ্চাইজিই নয়, ভারতের জার্সিতে সু্যোগ পেয়েও বল হাতে ফুল ফুটিয়েছেন এই তারকা বোলার। তিনি আর কেউ নন, তিনি হলেন তামিলনাড়ুর টি নটরাজন।

তবে তাঁর সাফল্যে রয়েছে এক পরামর্শদাতার বিশাল বড় অবদান।আর সেই ব্যক্তি হলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। গত বছরের আইপিএলে মোট ৭১ টি ইয়র্কার বল করা চেন্নাইয়ের অধিনায়কের প্রশংসায় পঞ্চমুখ৷ তাঁর কেরিয়ারের ধোনির অবদানের কথা তিনি কখনও ভুলবেন না।

এবার আসন্ন আইপিএলে বল গড়ানোর আগে বাইশ গজে ধোনির তাঁকে বারবার উৎসাহিত করার কথা প্রকাশ্যে আনলেন নটরাজন।জানালেন, অফ ফর্মে থাকলেই কোনও না কোনও ভাবে ধোনি তাঁকে উৎসাহিত করতেন। এমনকি ধোনি তাঁকে উৎসাহিত করে বলেছিলেন, অভিজ্ঞতা বাড়লে পারফরম্যান্সে উন্নতি করতে পারবেন নটরাজন।সানরাইজার্স হায়দরাবাদের এই তারকা পেসার জানিয়েছেন,ধোনির কথায় তাঁর আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে যায়। পাশাপাশি ধোনি তাঁকে স্লোয়ার বল, স্লোয়ার বাউন্সার এবং কাটারের মতো বোলিং অপশান ব্যবহার করে বোলিংয়ে বৈচিত্র আনতে বলেছিলেন। নটরাজনের দাবি, ধোনির পরামর্শে তিনি উপকার পেয়েছেন।

Mailing List