ভারতের বিরুদ্ধে প্রোটিয়া দলে ফিরলেন কারা?

ভারতের বিরুদ্ধে প্রোটিয়া দলে ফিরলেন কারা?
17 May 2022, 03:15 PM

ভারতের বিরুদ্ধে প্রোটিয়া দলে ফিরলেন কারা?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ভারত সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা। ৯ জুন থেকে ১৯ জুন পর্যন্ত চলা এই সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন ফাস্ট বোলার আনরিখ নর্টজে। একই সঙ্গে ঘরোয়া ম্যাচে ভালো করা ত্রিস্তান সাবকে প্রথমবারের মতো দলে জায়গা দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে এই সিরিজের জন্য পূর্ণশক্তির দল ঘোষণা করে দিল ক্রিকেট সাউথ আফ্রিকা ।দুই দলের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হবে। এই সিরিজের জন্য মঙ্গলবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বোর্ড।

ঘরোয়া ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্সের সুবাদে এই প্রথম দলে ডাক পেলেন ট্রিস্টান স্টাবস। চোট সারিয়ে স্পিডস্টার অ্যানরিক নোকিয়া ফিরলেন দলে।

 

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচটি হবে ৯ জুন দিল্লিতে। ১২ জুন কটকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১৪ তারিখে অনুষ্ঠিতব্য তৃতীয় ম্যাচের আয়োজক দায়িত্ব দেওয়া হয়েছে ভাইজ্যাকে। চতুর্থ ম্যাচটি ১৭ জুন রাজকোটে এবং শেষ ম্যাচটি ১৯ জুন অনুষ্ঠিত হবে।

ভারত সফরে দক্ষিণ আফ্রিকা স্কোয়াড

তেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রেজা হেনরিক্স, হেনরিক ক্লাসেন, আইদেন মারক্রম, ডেভিড মিলার, খ্রিস্টান স্টাবস, রাসি ভ্যান ডার দুসেন, মার্কো জানসেন, কেশব মহারাজ, লুঙ্গি এনগিদি, অ্যানরিক নোকিয়া, ওয়েন পার্নেল, ডোয়েন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি।

ads

Mailing List