মিশমি কে মিস করছেন? তাঁকে আর দেখা যাবে না ছোটপর্দায়

মিশমি কে মিস করছেন? তাঁকে আর দেখা যাবে না ছোটপর্দায়
28 Jan 2022, 10:15 PM

মিশমি কে মিস করছেন? তাঁকে আর দেখা যাবে না ছোটপর্দায়

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: দিন কয়েক আগেই কলকাতা ছেড়েছেন অভিনেত্রী মিশমি দাস। অভিনয় ছেড়ে দিয়েছেন মিশমি। তাঁকে আর দেখা যাবে না ছোটপর্দায়। তাই মন খারাপ ভক্তদের।

আসলে ভালো নেই মিশমি। নতুন বছরের শুরুতে গোয়ায় গিয়ে মারাত্মক অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তবে চটজলদি শ্যুটিংয়ে ফিরতে হয়েছিল তাঁকে। এবার নিজের জন্য সময় চান নায়িকা। যোগ ব্যায়াম এবং মেডিটেশনের মাধ্যমে নিজেকে ভালো রাখার চেষ্টা করবেন। তাই ‘এই পথ যদি না শেষ হয়’ বা ‘রিসতো কা মানঝা’তে আর দেখা যাবে না তাঁকে।

চায়ের কাপ হাতে নিয়ে যে গৃহিণীরা টেলিভিশনের পর্দায় চোখ রাখেন, স্বাভাবিক ভাবেই তারা মিস করছেন মিশমিকে।

দিন কয়েক আগে গোয়াতে বেড়াতে গিয়ে নিজের ইন্সটাগ্রামে বিকিনি পরা ছবি শেয়ার করে বিতর্ক সৃষ্টি করেছিল অভিনেত্রী। মিশমির বিকিনি পরা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই একদিকে যেমন ভক্তরা প্রশংসাতে পঞ্চমুখ হয়ে উঠেছিল, অপরদিকে জুটেছিল ভৎর্সনা। নেটিজেনের একাংশ তাঁকে পেত্নী বলেও সম্বোধন করতে ছাড়েনি। মিশমি বরাবরই ছক ভাঙা অভিনয়ের বিশ্বাসী। বর্তমানে তিনি অভিনয় করছিলেন ‘এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে রিনির চরিত্রে। ধারাবাহিকে টুকাইদার প্রেমে পাগল রিনির ইমেজ গেঁথে রয়েছে দর্শক মনে।

তবে শুধু টলিউডে নয়, মিশমির বিচরণ বলিউডেও।হিন্দি ধারাবাহিক ‘রিসতো কা মানঝা’তে টিনার ভূমিকায় নজর কাড়ছেন তিনি। কিন্তু আচমকাই সব কিছু ছেড়ে দিলেন মিশমি। অভিনয় কেরিয়ারে আপতত ইতি টানছেন অভিনেত্রী।ভালো নেই মিশমি। গোয়া বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন।তবে তার মধ্যেই ফিরে এসে নিয়মিত শ্যুটিং করেছেন তিনি। এরপর হঠাৎই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানালেন, বেশ ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। তাই একটু একা থাকার জন্য সময় দরকার।তাই ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে না তাকে। মিশমি লিখেছেন, ‘টেলিভিশন আমাকে জীবনে সবকিছু দিয়েছে। আমি গর্বের সঙ্গে বলতে পারি আমি নিজের পরিশ্রমের উপর ভর করেই আজ এই জায়গা পৌঁছেছি। এই সফরে অনেক মানুষ আমার পথপ্রদর্শক হয়েছে, তোমরা জানো তোমরা কারা। এই অতিমারীর সময়ে জীবন, কাজ, কেরিয়ার-সবকিছুই খুব অনিশ্চিত। আমি সত্যিই সৌভাগ্যবান যে আমি ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘রিসতো কা মানঝা’ টিমের সঙ্গে কাজ করতে পেরেছি। টিনা আর রিনি আমার হৃদয়ের খুব কাছের।শেষ কয়েক মাস আমার জন্য খুব কঠিন ছিল, আমি একইসঙ্গে দুটো মেগাতে কাজ করেছি।

কিন্তু এই অতিমারী আমাকে শিখিয়েছে জীবনের কোনও কোনও সময় বিরতি নেওয়া প্রয়োজন। প্রয়োজন নিজের উপর ফোকাস করা। নিজেকে খোঁজবার নতুন যাত্রা শুরু করা উচিত। জানি না আগামিতে কী হবে, তবে আমি নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করবার আগে আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, যাঁদের জন্য আমি আজ এই জায়গায়। আমি খুব বিনম্রভাবে এই সময়টায় একটু গোপনীয়তা প্রার্থনা করছি'।

ads

Mailing List