প্লে অফে কোন দল? বাড়তি সুবিধে রুখতে ক্রীড়াসূচিই বদলে গেল আইপিএলে

প্লে অফে কোন দল? বাড়তি সুবিধে রুখতে ক্রীড়াসূচিই বদলে গেল আইপিএলে
29 Sep 2021, 01:57 PM

প্লে অফে কোন দল? বাড়তি সুবিধে রুখতে ক্রীড়াসূচিই বদলে গেল আইপিএলে

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: কোনও দলকে বাড়তি সুবিধে নয়। আর তার জেরেই আইপিএলের ক্রীড়াসূচিই বদলে ফেললেন আয়োজকরা। এখন আর দু’টি ম্যাচ আলাদা সময়ে খেলা হবে। একই সময়ে হবে দু’টি ম্যাচ অর্থাৎ চারদলের খেলা।

 

৮ অক্টোবর খেলা রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের। প্রথম খেলাটি হওয়ার কথা ছিল দুপুর সাড়ে তিনটে থেকে। আর দ্বিতীয় ম্যাচ হওয়ার কথা ছিল সন্ধে সাড়ে সাতটা নাগাদ। বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে, এই দুটি ম্যাচই হবে একই সময়ে। শুরু হবে সন্ধে সাড়ে সাতটায়।

 

আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় পর্বের খেলা শুরু।  দ্বিতীয় পর্ব শুরু হতেই দেখা দিয়েছে টানাপোড়েন। কারা প্লে অফে খেলবে। চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালস ছাড়া আর কোন দুই দল প্লে অফে খেলবে, সেটা এখুনি নিশ্চিত করে বলা এক কথায় অসম্ভব। এক্ষেত্রে বাকি দলগুলি যাতে অন্য কোনও সুবিধে না পায় সে জন্য সূচি বদল।

 

৮ অক্টোবর আইপিএলের গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ যে চারটি দল খেলবে তাদের মধ্যে মুম্বই এবং আরসিবি প্লে-অফে যাওয়ার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে। একমাত্র হায়দরাবাদ টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। দিল্লির অবশ্য প্লে-অফে খেলার আশা এখনও শেষ হয়ে যায়নি। ফলে আগের ম্যাচের ফলাফল দেখে যাতে কেউ অঙ্ক কষতে না পারে তাই সূচি বদলের সিদ্ধান্ত বলে সূত্রের খবর।

ads

Mailing List