সিরিজ জিতিয়ে কি বলবলেন অধিনায়ক পান্ডিয়া

সিরিজ জিতিয়ে কি বলবলেন অধিনায়ক পান্ডিয়া
22 Nov 2022, 10:10 PM

সিরিজ জিতিয়ে কি বলবলেন অধিনায়ক পান্ডিয়া

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: কিউয়িদের বিরুদ্ধে টি ২০ সিরিজ জিতল ভারত। তৃতীয় ম্যাচ টাই হলেও, দ্বিতীয় ম্যাচ জয়ের সৌজন্যে নিউজিল্যান্ডের মাটিতেই হোম ফেভারিটকে হারিয়ে ১-০ সিরিজ জিতলেন হার্দিকরা। মঙ্গলবার প্রথমে ব্যাট করে  ১৬০ রান তোলে নিউজিল্যান্ড। এই ম্যাচে ডিএলএস-র নিয়ম অনুসারে ৭৫ রান করা দরকার ছিল ভারতের। কিন্তু হার্দিকের ছেলেরা সেই ৭৫ রানে থাকলেও তাদের ৪ উইকেট খুইয়েছিল।আগের ম্যাচে সূর্যকুমার যাদব এবং দীপক হুডা দুর্দান্ত ফর্মে থাকলেও এদিনের ম্যাচে বৃষ্টি বাধ সাধায় খুশিই ভারতীয় ফ্যানরা। শ্রেয়স আইয়ার এদিন শূন্য করেন। এছাড়াও বড় স্কোরে ফ্লপ ইশান কিষাণ, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব।

এদিন খেলা শুরু হতে দেরি হওয়া তারপর ভারতীয় ইনিংসের মধ্যে বৃষ্টি আসার পর খেলা যখন থামে তখন আর ম্যাচ হওয়া সম্ভব ছিল না। আর তাই ম্যাচ টাই ঘোষণা করা হয়। প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ভারত জিতেছিল।

এই ম্যাচের পরে টিম ইন্ডিয়ার অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেছেন, 'আমরা পুরো ওভার খেলে ম্যাচ জিততে চেয়েছিলাম, কিন্তু এটি এমনটা হল না। এক পর্যায়ে আমার মনে হয়েছিল এই উইকেটে আক্রমণই সেরা রক্ষণ। আমরা জানি তাদের বোলিং আক্রমণের ধরন, আমরা কয়েকটি উইকেট হারলেও সেই ১০-১৫ রান অতিরিক্ত পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ছিল। এই ধরনের একটি খেলা আমাদের কিছু খেলোয়াড়কে পরীক্ষা করার সুযোগ দিতে পারে, কিন্তু এটা বলা যেতে পারে যে আবহাওয়া এমন কিছু যা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না। আমি বাড়ি ফিরে যাচ্ছি, আমার সময় নেব এবং আমার ছেলের সঙ্গে থাকব।'

Mailing List