কেরিয়ারের মাইলস্টোনের দিনে কি বার্তা দিলেন রোহিত শর্মা?

কেরিয়ারের মাইলস্টোনের দিনে কি বার্তা দিলেন রোহিত শর্মা?
23 Jun 2022, 01:30 PM

কেরিয়ারের মাইলস্টোনের দিনে কি বার্তা দিলেন রোহিত শর্মা?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে দেড় দশক পূর্ন হল হিটম্যানের। আগামী ১ তারিখ থেকে স্টোকস  বাহিনীর বিরুদ্ধে রোহিত শর্মার নেতৃত্বে সাদা পোশাকের লড়াই শুরু ভারতের। আর তার আগেই নিজের বিশেষ দিনটিতে আবেগঘন পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। সেখানে তিনি বলেছেন, ‘‘ভারতের হয়ে অভিষেক হওয়ার পর, আজ আমি আন্তর্জাতিক ক্রিকেটের ১৫ বছর পূর্ণ করে ফেললাম। আমার জন্য এটা এমন একটা যাত্রা হয়েছে, যা অবশ্যই আমি আমার বাকি জীবনে বিশেষ ভাবে মনে রাখব। আমি শুধু সকলকে ধন্যবাদ জানাতে চাই। যারা আমার এই যাত্রার অংশ হয়েছে এবং আজ আমি যে জায়গায় আছি, সেখানে পৌঁছতে যারা আমাকে সাহায্য করেছে তাদেরও জানাই বিশেষ ধন্যবাদ। সমস্ত ক্রিকেটপ্রেমী, ভক্ত এবং সমালোচকদেরও জানাই ধন্যবাদ। সকলে যেভাবে দলকে ভালোবেসেছে এবং সমর্থন করেছে, তার ফলে আমরা সকল বাধা অতিক্রম করে এগিয়ে যেতে পেরেছি। ধন্যবাদান্তে, আরএস।”

এ দিন লেস্টারের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ভারতীয় দল। ১ জুলাই থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম টেস্ট। এই প্রথমবার বিদেশের মাটিতে দেশকে নেতৃত্ব দেবেন রোহিত।

এদিকে, ইংল্যান্ডে অনুশীলন ম্যাচের আগে বিসিসিআই-কে  দেওয়া এক সাক্ষাত্কারে পূজারা জানান, "রাহুল ভাইয়ের উপস্থিতি আমাকে উদ্বুদ্ধ করেছে। আমার তাগিদ অনেকটা বাড়িয়ে দিয়েছে। ২০০৭ সালে প্রথমবার ওঁর সান্নিধ্যে এসেছিলাম। সেই সময় উনি জাতীয় দলের অধিনায়ক ছিলেন। একটা ম্যাচ খেলতে ভারতীয় দল রাজকোটে এসেছিল। তখনই ওঁর সঙ্গে প্রথম আলাপ হয়। সেই ঘটনার পর থেকেই ওঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা শুরু।"

ads

Mailing List