টিকে থাকার লড়াইয়ে আজ নাইটদের দলে কি কি পরিবর্তন হচ্ছে?

টিকে থাকার লড়াইয়ে আজ নাইটদের দলে কি কি পরিবর্তন হচ্ছে?
09 May 2022, 01:40 PM

টিকে থাকার লড়াইয়ে আজ নাইটদের দলে কি কি পরিবর্তন হচ্ছে?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: টিকে থাকার শেষ সুযোগ আজ নাইটদের। কেকেআর মুখোমুখি মুম্বইয়ের। আইপিএল-এর গ্রুপ লিগ থেকে কার্যত ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অন্যদিকে এদিনের ম্যাচ হারলেই শ্রেয়স আইয়ারদেরও এবারের আইপিএল-এর গ্রুপ লিগের যাত্রা কার্যত শেষ হয়ে যাবে।

তবে এই ম্যাচ জিতে নিজেদের প্লে অফের দৌড়ে টিকিয়ে রাখতে চাইবে কলকাতা।প্রায় প্রতি ম্যাচেই পরীক্ষা-নিরীক্ষা। তার প্রভাব ভুগতে হচ্ছে দলকেই। নিজেদের স্থান নিশ্চিত না হওয়ায় ক্রিকেটাররাও নিজেদের সেরাটা দিতে পারছেন না।

 

গত ম্যাচে ওপেনিং জুটি অপরিবর্তিত রেখেছিল কেকেআর। কিন্তু সাফল্য আসেনি। প্রথম ওভারেই আউট হন বাবা ইন্দ্রজিত্। কম রানে ফেরেন অ্যারন ফিঞ্চও। সোমবার ওপেনিং জুটি ফের বদলাতে পারে। আরও এক বার বেঙ্কটেশ আয়ারের উপর ভরসা রাখতে পারে কেকেআর। সঙ্গে যোগ দিতে পারেন স্যাম বিলিংস। সে ক্ষেত্রে ফিঞ্চকে হয়তো বসতে হবে। কারণ ইন্দ্রজিত্কে বাদ দেওয়া হলে উইকেটকিপারের জায়গায় কাউকে আনতে হবে।

 

 এই দুই দলের আইপিএল বেশ হতাশাজনক হয়েছে। কলকাতা নাইট রাইডার্স এখন পর্যন্ত তাদের ১১টি খেলার মধ্যে মাত্র ৪টি জিততে সক্ষম হয়েছে, যেখানে মুম্বাই ইন্ডিয়ান্স এখনও পর্যন্ত তাদের ১০টি খেলার মধ্যে মাত্র ২টি জিততে সক্ষম হয়েছে।

 

এই মুহুর্তে লিগ তালিকার দিকে তাকালে বোঝা যাবে, দুই দল তলার খুব কাছাকাছি রয়েছে। তালিকায় নয় নম্বরে রয়েছে কলকাতা নাইটরাইডার্স। অন্যদিকে, দশ নম্বরে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই দুই দল ৩০বার মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে যার মধ্যে ২২বার জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। ৮ বার এই লড়াইয়ে জয় পেয়েছে কলকাতা নাইটরাইডার্স।

 

কেকেআর: বাবা ইন্দ্রজিত্, অ্যারন ফিঞ্চ, শ্রেয়াস আইয়ার, নীতিশ রানা, রিংকু সিং, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, অনুকুল রয়, শিবম মাভি, টিম সাউদি, হর্ষিত রানা

মুম্বই ইন্ডিয়ান্স: ইশান কিশান, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, কাইরন পোলার্ড, টিম ডেভিড, ড্যানিয়েল সামস, মুরুগান অশ্বিন, কুমার কার্তিকেয়া, জসপ্রিত বুমরাহ, রাইলি মেরেডিথ।

ads

Mailing List