উমরানের পারফরম্যান্স থেকে বিরাট রোহিতের অফ ফর্ম নিয়ে কি বললেন সৌরভ

উমরানের পারফরম্যান্স থেকে বিরাট রোহিতের অফ ফর্ম নিয়ে কি বললেন সৌরভ
16 May 2022, 10:45 PM

উমরানের পারফরম্যান্স থেকে বিরাট রোহিতের অফ ফর্ম নিয়ে কি বললেন সৌরভ

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: আইপিএলে দুরন্ত পারফরম্যান্স করা উমরান মালিককে নিয়ে উচ্ছসিত সৌরভ । কাশ্মীরি এই পেসারকে ভারতীয় দলে দেখছেন বিসিসিআই সভাপতি। এক সাক্ষাত্কারে সৌরভ বলেন, "ক’জন পারে ১৫০ কিলোমিটার বেগে বল করতে? খুব বেশি নয়। উমরান জাতীয় দলে সুযোগ পেলে অবাক হব না, তবে ওকে ব্য়বহার করার ক্ষেত্রে আমাদের সতর্ক থাকতে হবে। উমরান দ্রুততম। তবে আমি কুলদীপ সেনকেও পছন্দ করি। টি নটরাজন প্রত্যাবর্তন করেছে। আমাদের জসপ্রীত বুমরা ও মহম্মদ শামি আছে। তবে সবটাই নির্বাচকদের ওপর নির্ভর করছে।"

 চলতি আইপিএলে যতই ফর্মে না থাকুন বিরাট-রোহিত, তিনি তাঁদের নিয়ে চিন্তিত নন। বরং তিনি আশাবাদী তাঁদের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা। বোর্ড সভাপতি সৌরভ বলেন, “বিরাট বা রোহিতের ফর্ম নিয়ে আমি একেবারেই চিন্তিত নই। ওরা খুব ভালো ও বড় মাপের প্লেয়ার। এ ছাড়া বিশ্বকাপ এখনও অনেক দূরে রয়েছে। তাই আমি আশাবাদী যে বিশ্বকাপের আগে ওরা নিজেদের জায়গায় ঠিক ফিরে আসবে।”

 

সিনিয়র প্লেয়ারদের অনুপস্থিতিতে ক্যাপ্টেনের দায়িত্ব সামলাবেন কে? এই প্রশ্নের উত্তরে বোর্ডের ওই সিনিয়র কর্তা বলেন, "নির্বাচকদের কাছে সত্যি একাধিক বিকল্প রয়েছে। শিখর ধাওয়ান রয়েছে, ও বিরাট, রোহিত, রাহুলের অনুপস্থিতিতে গত বছর শ্রীলঙ্কায় গিয়ে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছিল। কিন্তু গুজরাত টাইটান্সেরর হয়ে হার্দিক পান্ডিয়ার অসাধারণ ক্যাপ্টেন্সি কারওরই নজর এড়ায়নি। তাই ওকেও ভাবনার মধ্যে রাখা হচ্ছে।"

ads

Mailing List