সবুজ মেরুন জার্সিতে খেলা নিয়ে কি জানালেন ব্রেন্ডন হ্যামিল?

সবুজ মেরুন জার্সিতে খেলা নিয়ে কি জানালেন ব্রেন্ডন হ্যামিল?
23 Jun 2022, 01:15 PM

সবুজ মেরুন জার্সিতে খেলা নিয়ে কি জানালেন ব্রেন্ডন হ্যামিল?

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: দুই বছরের চুক্তিতে সবুজ-মেরুনে সই করলেন ব্রেন্ডন হ্যামিল। বাগানে সই করার পর এটিকে মোহনবাগান মিডিয়াকে ব্রেন্ডন হ্যামিল জানিয়েছেন, 'ভারতীয় ফুটবল সম্পর্কে যে তথ্য জেনেছি, তাতে এই ক্লাবের একটা বিশাল ফুটবল ইতিহাস আছে। সবুজ মেরুন জার্সির ঐতিহ্য ও পরম্পরা ভারতীয় ফুটবলকে সমৃদ্ধ করেছে। অন্য ক্লাবের প্রস্তাব থাকলেও সেটাই আমাকে আকৃষ্ট করেছে। ভারতে এসে ঐতিহ্যবাহী ক্লাবকে সাফল্য ও ট্রফি এনে দেওয়ার জন্য মুখিয়ে আছি। শুনেছি কলকাতা ফুটবলের শহর। এই ক্লাবের কোটি কোটি সমর্থক। মেরিনার্সদের আনন্দ দেওয়া এবং খুশি করাই আমার লক্ষ্য।'এবার অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলকে সই করাতে সবুজ মেরুন শিবির। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে।

২৯ বছর বয়সী এই ডিফেন্ডার অস্ট্রেলিয়ার ক্লাব মেলবোর্ন ভিক্টরির হয়ে খেলেছেন গত মরশুমে। ২০২৩ সাল অবধি চুক্তি ছিল তার। কাজেই মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে তাকে আনা হয়েছে বলে খবর।

বিদেশে খেলার সুযোগ হাতছাড়া সামাদের। আইসল্যান্ডের প্ৰথম সারির এই ক্লাব টিম ইন্ডিয়ার তারকাকে পেতে রাজি হয়েছিল। কয়েক মাসের জন্য লোনে সামাদের আইসল্যান্ড যাত্রা প্রায় চূড়ান্ত হয়ে যায়। তবে ভিসা এবং ওয়ার্ক পারমিটের সমস্যায় সেই চুক্তি আর দিনের আলো দেখল না।গত মরশুম সাহাল জাতীয় দল হোক বা কেরালা ব্লাস্টার্স- অপ্রতিরোধ্য ছন্দে ধরা দিয়েছিলেন। সাফ চ্যাম্পিয়নশিপে দুরন্ত গোল করেছিলেন। সম্প্রতি এশিয়ান কাপের কোয়ালিফায়ারেও আফগানিস্তানের বিরুদ্ধে সাহালের গোলে জয় নিশ্চিত করেছিল টিম ইন্ডিয়া

ads

Mailing List