কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে কোন রাশির জাতকের? চলাফেরায় সাবধানতা অবলম্বন করা দরকার কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ (২৭শে নভেম্বর থেকে ৩রা ডিসেম্বর)

কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে কোন রাশির জাতকের? চলাফেরায় সাবধানতা অবলম্বন করা দরকার কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ (২৭শে নভেম্বর থেকে ৩রা ডিসেম্বর)
27 Nov 2022, 12:14 PM

কর্মক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে কোন রাশির জাতকের? চলাফেরায় সাবধানতা অবলম্বন করা দরকার কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ (২৭শে নভেম্বর থেকে ৩রা ডিসেম্বর)

আনফোল্ড বাংলা প্রতিবেদন: জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ

মেষ: ভাল পারফরম্যান্স আজ অন্যদের প্রভাবিত করবে। আপনি যদি আপনার নিয়মিত কাজ বাদ দিয়ে কিছু করার চেষ্টা করেন তবে আপনি সফল হবেন। ব্যবসায়ীদের জন্য দিনটি হতাশাজনক হতে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি আরামদায়ক হবে। বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের কাজের প্রশংসা ও সম্মান পেতে পারেন।

বৃষ: আপনাকে বিভিন্ন স্তরে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি বিভ্রান্তির মধ্যে থাকবেন এবং এই পরিস্থিতি আপনাকে সময়মতো কাজ শেষ করতে বাধা দেবে। এই সময়ে সম্পদের অভাবে কিছু ব্যবসায়িক পরিকল্পনা আটকে রাখতে হতে পারে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা হবে এবং আপনি যদি কোনও ব্যাঙ্ক বা আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ চান তবে আপনি তাও পাবেন।

মিথুন: আজ আপনি বেশিরভাগ উদ্যোগ সফলভাবে পরিচালনা করতে সক্ষম হবেন। আপনার নতুন অফিসার এবং দায়িত্ব থাকতে পারে যা আপনার জীবনধারাকে উন্নত করবে। পৈতৃক সম্পত্তি নিয়ে কোনো বিবাদ থাকলে তা সৌহার্দ্যপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন।

কর্কট: কর্তব‌্যবোধ আপনাকে সহকর্মীদের কাছ থেকে বিশেষ মর্যাদা পাইয়ে দিতে পারে। শিল্পী, গায়ক-গায়িকা ও সাহিত্যিকদের সপ্তাহটিতে নানারকম ভাল সুযোগ আসতে পারে।পারিপার্শ্বিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিকল্প কর্মপরিকল্পনা আপনাকে সফলতা এনে দিতে পারে।

সিংহ: ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

কন্যা: ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে।

তুলা: কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

বৃশ্চিক: ব‌্যবসায়ীদের ব‌্যবসায় বিস্তৃতি ও অর্থাগমের সম্ভাবনা অতীব উজ্জ্বল। পত্নীর স্বাস্থ‌্য মোটামুটি ভাল থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্লেষ্মা, বাতজনিত রোগের প্রকোপ দেখা দিতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চা ও স্বাস্থ্যের ব‌্যাপারে নজর দিন। কর্মক্ষেত্রে মাঝেমধ্যে গোলযোগ সৃষ্টি হতে পারে তাতে বিচলিত হওয়ার কারণ নেই।

ধনু: সম্পত্তি সংরক্ষণের জন‌্য ব‌্যয় হওয়ার সম্ভাবনা আছে। ব‌্যবসায়ীগণের সাময়িকভাবে সাফল‌্য না এলেও ধীরে ধীরে উন্নতি ঘটবে। বন্ধুবান্ধবের সঙ্গে প্রীতির সম্পর্ক গড়ে তুলুন।

মকর: বন্ধুবান্ধবদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও হঠাত্‍ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। পত্নীর সঙ্গে মনের মিল না থাকলেও সাংসারিক শান্তির জন‌্য নিজেকে মানিয়ে নিতে হবে। শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকতে পারেন। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

কুম্ভ: পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সত্‍ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

মীন: কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

Mailing List