সরস্বতী পুজোয় সাজতে পারেন লিনেন শাড়িতে

সরস্বতী পুজোয় সাজতে পারেন লিনেন শাড়িতে
12 Feb 2021, 07:03 PM

সরস্বতী পুজোয় সাজতে পারেন লিনেন শাড়িতে

 

সায়নীতা চক্রবর্তী

শাড়ির বাজারে ফিরেছে লিনেন। হালকা থেকে গাঢ় এমকী প্রিন্টেড মিলছে সব ধরনেরই লিনেন শাড়ি। এবার সরস্বতী পুজোয় সেজে উঠন লিনেন শাড়িতে। লিনেনের সঙ্গে টিমআপ করুন আকর্ষণীয় ব্লাউজ। রইল লিনেন শাড়ির ব্লাউজের টিপস।

কলমকারী ব্লাউজে লিনেন- কলমকারী ব্লাউজ দিয়ে পরুন লিনেন। যে রঙের শাড়িই কিনুন না কেন, তার সঙ্গে কলমকারী ব্লাউজ বেশ মানাবে। কলমকারী ব্লাউজ যে কোনও ডিজাইনেরও বানাতে পারেন। পছন্দ করে কিনে ফেলুন। এর সঙ্গে হাতে কাঠের চুরি পরলে বেশ মানাবে।    

বোট নেক ব্লাউজে লিনেন- যদি একান্ত ব্লাউজ বানাতে চান তাহলে বোট নেক ডিজাইন বানাতে পারেন। এই শাড়ির সঙ্গে বোট নেক ডিজাইন বেশ মানাবে। তবে, শাড়ি প্লিট করে পরবেন।

ক্রপ টপের সঙ্গে লিনেন- ক্রপ টপ দিয়ে শাড়ি পরার চল বেশ দেখা যায়। লিনেনর সঙ্গেও টিমআপ করতে পারেন ক্রপ টপ। স্টাইলিশ তকমা পেতে চাইলে সুন্দর ডিজাইনের ক্রপটপ বেছে নেওয়াই ভালো।

প্রিন্টেড ব্লাউজের সঙ্গে লিনেন- প্রিন্টেড ব্লাউজ অধিকাংশেরই ওয়াড্রোবেই থাকে। সেই ব্লাউজের সঙ্গে টিমআপ করুন লিনেন। এর সঙ্গে সিলভার অথবা অক্সিডাইস জুয়েলারি বেশ মানাবে।  

মিস ম্যাচ করে লিনেন- মিস ম্যাচ করে আজকাল অনেকেই শাড়ি পরছেন। লিনেন শাড়িও এরকম করে পরলে বেশ দেখাবে। যেমন ধরুন, আপনার সবুজ রঙের লিনেন আছে। তার সঙ্গে পরুন ডিপ সবুজ ব্লাউজ। এর সঙ্গে চিমছাম সাজ নজর কাড়বে সকলের।

Mailing List