বাসন্তী নয়, এবার সরস্বতী পুজোর রং হোক সবুজ

বাসন্তী নয়, এবার সরস্বতী পুজোর রং হোক সবুজ
03 Feb 2021, 06:57 PM

বাসন্তী নয়, এবার সরস্বতী পুজোর রং হোক সবুজ

আনফোল্ড বাংলা প্রতিবেদন: সামনেই সরস্বতী পুজো। এই দিনটা সেজে উঠতে হবে এক্কেবারে অন্যরকম ভাবে। পুজোর দিনে স্কুলে কিংবা কলেজে গিয়ে সকলের নজর কাড়াটা মাস্ট। তাই এবছর ট্রাই করুন নতুন কিছু। প্রতিবারের মতো বাসন্তী নয়, এদিন সেজে উঠুন সবুজ রঙের শাড়িতে। সবুজ যে কোনও স্কিন কমপ্লেক্সনের সঙ্গে মানায়। তাই সুন্দর করে সেজে নিলেই হল।

১. স্লিভলেস ব্লাউজ পরতে স্বচ্ছন্দ বোধ করলে পরতে পারেন সবুজ লিনেন শাড়ি। প্যারট গ্রিন লিনেন বেছে নিতে পারেন। এগুলো দেখতে বেশ সুন্দর হয়। এর সঙ্গে পরুন সিলভার স্লিভলেস ব্লাউজ। তা না হলে বোটনেক ব্লাউজও পরতে পারেন। কনট্রাস্ট করে পরলেই হল। এর সঙ্গে পরুন সিলভার জুয়েলারি।

২. ঢাকাই পরতে অনেকেই পছন্দ করেন। ঢাকাইয়ের সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করুন মাল্টিকালার সুতির ব্লাউজ। দেখতে বেশ লাগবে। এর সঙ্গে পরতে পারেন হ্যান্ডমেড জুয়েলারি।  

৩. সরস্বতী পুজোর দিন স্টাইলিশ তকমা পেতে চাইলে বেছে নিন মলমল শাড়ি। এটা সামনে দিয়ে আঁচল করে একটু কায়দা করে পরুন। দেখবেন সকলের নজর আপনার দিকেই থাকবে।

৪. চাইলে বেছে নিতে পারেন সবুজ সিল্ক। একরঙা সিল্ক দেখতে যেমন সুন্দর তেমনই ক্যারি করাও সহজ। এর সঙ্গে গলায় পরুন সিলভার জুয়েলারি।

৫. কানে ঝুমকো, গলায় সরু নেকলেস, চোখে কালো কাজল আর পরনে সবুজ কটন শাড়ি- নজরে আসবে সকলের। এদিন কটন শাড়ি বেছে নিতে পারেন। একটা রাবীন্দ্রিক লুক আসবে। সম্ভব হলে চুল খোঁপা করে নিন।

Mailing List