বিদ্যাসাগর সিংয়ের হ্যাটট্রিকে ট্রাউয়ের কাছে উড়ে গেল মহামেডান

বিদ্যাসাগর সিংয়ের হ্যাটট্রিকে ট্রাউয়ের কাছে উড়ে গেল মহামেডান
05 Mar 2021, 10:15 PM

বিদ্যাসাগর সিংয়ের হ্যাটট্রিকে ট্রাউয়ের কাছে উড়ে গেল মহামেডান

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : আইলিগ চ্যাম্পিয়নশিপ রাউন্ডের প্রথম ম্যাচেই বড়সড় ধাক্কা খেল মহামেডান স্পোর্টিং ক্লাব। দুরন্ত ফর্মে থাকা ইস্টবেঙ্গল প্রাক্তনী বিদ্যাসাগরের হ্যাটট্রিকের সৌজন্যে ট্রাউ এফসি দলের কাছে হারল মহামেডান স্পোর্টিং দল।৪-০ গোলের বড় ব্যবধানে এই ম্যাচে লজ্জার হার হেরেছে সাদা-কালো ব্রিগেড।এই ম্যাচে ট্রাউয়ের হয়ে হ্যাটট্রিক করেছেন বিদ্যাসাগর সিং এবং অপর একটি গোল করেছেন ফাল্গুনী সিং।

যদিও বিদ্যাসাগর এই মরসুমে দুরন্ত ফর্মেই ছিলেন।১১ ম্যাচে ৮ টি গোল করেছেন। এর মধ্যে ৩ টি ম্যাচে তিনি ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন। এই ম্যাচে ৪ গোলে হেরে চ্যাম্পিয়নশিপ টেবিলের একেবারে নীচে অবস্থান করছে মহামেডান। অন্যদিকে, ১ ম্যাচে ৩ পয়েন্ট পেয়ে টেবিল শীর্ষে রয়েছে বিদ্যাসাগরদের ট্রাউ এফসি।

এদিন কল্যানী স্টেডিয়ামে অবশ্য শুরু থেকেই ম্যাচে নিজেদের দাপট বজায় রাখেন বিদ্যাসাগরেরা।ম্যাচের ২৯ মিনিটের মাথায় মোহনবাগানের প্রাক্তন ফুটবলার কোমরনের ফ্রিকিক ধরতে গিয়ে ভুল করে বসেন মহামেডান গোলরক্ষক শুভম রায়। ফিরতি বল থেকে ম্যাচের প্রথম গোল করে দলকে এগিয়ে দেন ফাল্গুনী সিং। এরপর ম্যাচের ৩৯ মিনিটে এবং ৪২ মিনিটে পরপর দুটি গোল করেন বিদ্যাসাগর সিং। দু'টি গোলই দু'রকম ভাবে করেন বিদ্যাসাগর। প্রথমটি দুরপাল্লার শটে এবং দ্বিতীয়টি মহামেডান রক্ষণ বিভাগের ফুটবলারদের টপকে করেন। প্রথমার্ধের শেষে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে সাজঘরে ফেরেন ট্রাউয়ের ফুটবলারেরা। দ্বিতীয়ার্ধে দাপট বাড়ান সাদা-কালো ব্রিগেড। তবে আপ্রাণ চেষ্টা করেও খোলেনি গোলের দরজা। উলটে আরও একটি গোল করে হ্যাটট্রিক সম্পন্ন করে ফেলেন বিদ্যাসাগর। ম্যাচের ৬৫ মিনিটের মাথায় তিনি নিজের তৃতীয় গোলটি করে দলের ৪-০ গোলের ব্যবধানে জয় নিশ্চিত করেন।

Mailing List