লকডাউনেও মদের বোতল-সহ দুর্গাপুরে ধৃত কলকাতার দুই যুবক

লকডাউনেও মদের বোতল-সহ দুর্গাপুরে ধৃত কলকাতার দুই যুবক
25 Jul 2020, 09:43 PM

লকডাউনেও মদের বোতল-সহ দুর্গাপুরে ধৃত কলকাতার দুই যুবক

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রশাসনিক ব‍্যবস্থা যতই কড়াকড়ি থাক, ফাঁক পেলেই লকডাউনের বিধি ভাঙতে পিছপা হচ্ছেন না অনেকেই। শনিবার কলকাতার দুই যুবককে মদের বোতল-সহ আটক করল দুর্গাপুর থানার পুলিশ।

শনিবার লকডাউনের আবহেই কলকাতার ওই দুই যুবক দুর্গাপুর বেনাচিতি এলাকায় গাড়ি নিয়ে ঘোরাফেরা করছিলেন। পুলিশ তাঁদের দেখতে পেয়ে আটক করে। তাঁদের কাছ থেকে মদ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে দুর্গাপুর থানার পুলিশ।

উল্লেখ্য, করোনা মোকাবিলায় রাজ্য সরকার চলতি সপ্তাহে দু’দিন লকডাউন ঘোষণা করেছে। প্রথম দফার লকডাউন ঘোষণার দিন আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ ১৩৪ জনকে লকডাউনের বিধিভঙ্গের কারণে গ্রেফতার করে। শনিবার সকালে বেনাচিতি মোড়ে একটি চারচাকা গাড়ি থেকে দুই যুবককে আটক করে দুর্গাপুরের পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, লকডাউনের বিধিভঙ্গের কারণে গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। দুই যুবককে বিনা প্রয়োজনে, বিনা মাস্কে লকডাউনের মধ্যে অকারণে রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। তাঁদের আটক করা হয়েছে। গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে মদের বোতল। করোনা সংক্রমণ আটকাতে সরকার যখন লকডাউনের ঘোষণা করছে তখন বিনা প্রয়োজনে সরকারি নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে সরকারি বিধি ভাঙার খেলায় এভাবেই নেমেছে অনেকেই।

Mailing List