নদিয়ার করিমপুরে বাইক-অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের

নদিয়ার করিমপুরে বাইক-অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের
16 Jun 2022, 03:26 PM

নদিয়ার করিমপুরে বাইক-অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দু’জনের

 

কুহেলি দেবনাথ, নদিয়া

 

বাইক ও অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো দুজনের। যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো এলাকায়। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ এমনই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুরে নাজিরপুর মোড়ে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালকের। আহতদের তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় অটোয় থাকা এক মহিলা যাত্রীর।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়ে যাওয়া বাইক চালকের নাম আমজাদ শেখ। বাইকের পেছনে থাকা তাঁর স্ত্রী শাবনুর খাতুন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তেহট্ট মহাকুমা হাসপাতালে। তাঁরা করিমপুর ১ নম্বর ব্লকের উদয়নগর গ্রামের বাসিন্দা। তবে অটোয় থাকা মৃত মহিলা যাত্রীর নাম জানা যায়নি। স্থানীয় সূত্রে জানা যায়, বাইক আরোহীরা করিমপুর থেকে তেহট্টর দিকে যাচ্ছিল। সেই সময় কৃষ্ণনগরের দিক থেকে আসা একটি অটো নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মোটর বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় নাজিরপুর মোড়ের কাছে।

দুর্ঘটনার বিকট শব্দে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে তেহট্ট থানার পুলিশ। পুলিশ অটো এবং মোটরবাইক টিকে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শুরু হয়েছে তদন্তও।

ads

Mailing List