তৃণমূলের উদ্যোগে ম্যারাথন দৌড় পুরুলিয়ার রঘুনাথপুরে

তৃণমূলের উদ্যোগে ম্যারাথন দৌড় পুরুলিয়ার রঘুনাথপুরে
22 Feb 2021, 05:00 PM

তৃণমূলের উদ্যোগে ম্যারাথন দৌড় পুরুলিয়ার রঘুনাথপুরে

 

আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

 

রঘুনাথপুরে হল ম্যারাথন দৌড়। আজ, সোমবার রঘুনাথপুর বিধানসভার তিনটি ব্লক রঘুনাথপুর-১, সাতুড়ী, নিতুড়িয়া ও রঘুনাথপুর শহর তৃনমূল যুব কংগ্রেসের যৌথ উদ্যোগে ও পুরুলিয়া জেলা তৃনমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি প্রনব দেওঘরিয়ার উদ্যোগে এই প্রতিযোগিতা করা হয়। রঘুনাথপুর মহকুমা শহরে রঘুনাথপুর কলেজ গেট থেকে রঘুনাথপুর-১ নম্বর ব্লক অফিস গেট ম্যারাথন দৌড় হয়। তাতে ২০০ জন যুবক ও ১০০ জন যুবতী অংশগ্রহণ করেন।

 

এছাড়াও এই বিধানসভা এলাকার বিভিন্ন ক্লাব থেকে অনেক যুবক-যুবতী এই প্রতিযোগীতায় অংশ নেন। এই সমস্ত যুবক প্রতিযোগিদের মধ্যে প্রথম পাঁচজনকে ও যুবতীদের মধ্যে থেকে প্রথম ৫ জনকে পুরস্কার দেওয়া হয়। এবং বাকিদের শংসাপত্র দেওয়ার জন্য ঘোষণা করা হয়। এই ম্যারাথনকে ঘিরে এলাকার যুব সম্প্রদায়ের মধ্যে খুব উচ্ছাস দেখা যায়। এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা পতাকা উত্তলোনের মাধ্যমে শুরু করেন রঘুনাথপুর বিধানসভার বিধায়ক পূর্ণচন্দ্র বাউরী। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধানসভার সমস্ত ব্লকের যুব সভাপতি, সহসভাপতি ও জেলা কমিটির অন্যান্য নেতৃত্ব।

এছাড়াও এইদিন রঘুনাথপুর বিধানসভার সমস্ত ব্লকের যুব সভাপতি ও জেলার যুব সহসভাপতি প্রনব দেওঘরিয়া বাংলা নিজের মেয়েকে চাই স্লোগানটি উদ্বোধনী অনুষ্ঠান করেন। এই স্লোগানটি সূচনা করেন রঘুনাথপুর বিধানসভার বিধায়ক পূর্ণ চন্দ্র বাউরী সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

ads

Mailing List