তেহট্টে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

তেহট্টে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে
02 Jun 2022, 12:00 PM

তেহট্টে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে

 

কুহেলি দেবনাথ, নদিয়া

 

আবারও গুলিবিদ্ধ তৃণমূল নেতা। ৪ দুষ্কৃতী খুব কাছ থেকে গুলি করে ওই তৃণমূল নেতাকে। ঘটনায়ি ঘটেছে নদিয়ার তেহট্ট থানার বিনোদ নগর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিনোদ নগর এলাকার বাসিন্দা আজিজুল শেখ এলাকার সক্রিয় তৃণমূল নেতা হিসেবে পরিচিত। এর আগে তিনি পঞ্চায়েত সদস্য ছিলেন। পাশাপাশি প্রাক্তন তৃণমূল অঞ্চল সভাপতিও। বিনোদ নগর এলাকার তাঁর একটি কাপড়ের দোকান রয়েছে। বুধবার রাতে প্রতিদিনের মতো তিনি দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। ঠিক তখনই বিনোদপুর হাই স্কুলের কাছে ৪ জন দুষ্কৃতী হঠাৎ তাকে ঘিরে ধরে এবং খুব কাছ থেকে গুলি চালায়। এর পরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

গুলির আওয়াজে ছুটে আসে এলাকাবাসী। দেখেন, রক্তাক্ত অবস্থায় আজিজুল শেখ মাটিতে পড়ে রয়েছে। প্রথমে তাঁকে তেহট্ট মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন। সেখানে চিকিৎসাধীন ওই তৃণমূল নেতা আজিজুল শেখ। প্রতিবেশী হারুন মিশ্র বলেন, এই ঘটনার পিছনে রাজনৈতিক কারণ রয়েছে। তাঁর কারণ ব্যবসায়িক কোনও শত্রুতা নেই আক্রান্ত তৃণমূল নেতার। দীর্ঘদিন তৃণমূল করার কারণেই এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তেহট্ট থানার পুলিশ। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে না পারলেও তদন্ত শুরু করেছে পুলিশ।

ads

Mailing List