শুভেন্দু অধিকারীকে কত নামে ডাকে তৃণমূল? নামখানার সভায় নিজেই জানালেন তিনি

শুভেন্দু অধিকারীকে কত নামে ডাকে তৃণমূল? নামখানার সভায় নিজেই জানালেন তিনি
23 Jun 2022, 05:00 PM

শুভেন্দু অধিকারীকে কত নামে ডাকে তৃণমূল? নামখানার সভায় নিজেই জানালেন তিনি

 

তাপস পাল, নামখানা  

 

বাংলার ১০০ দিনের কাজের টাকা লুট হয়েছে বলে অভিযোগ তুললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার দক্ষিণ 24 পরগণার নামখানা ব্লকের সাতমাইল বাজারের জনসভা করতে এসেতৃণমূল কংগ্রেসকে 'তোলামূল কংগ্রেস' বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বাংলার আবাস যোজনা থেকে শুরু করে উজালা ১ উজালা ২ এবং কোভিড ভ্যাকসিন নিয়েও কটাক্ষ করলেন বিরোধী দলনেতা। তিনি বলেন, আমাকে প্রথম নাম দিয়েছিলেন যমরাজের জৈষ্ঠ পুত্র, তারপর নাম পরিবর্তন করে বললেন গদ্দার সুন্দরী, এখন আবার আমার দাদামনি নাম রেখেছে।

শুভেন্দু বলেন, এই বাংলায় পরিযায়ী শ্রমিক সংখ্যা ৪৫ লক্ষ। এই বাংলার কিছু মানুষ যারা বিভিন্ন রাজ্যে কাজ করতে গেছে তাদের জন্য এই 'এক দেশ এক রেশন' ব্যবস্থা চালু করেছে। যে রেশন কার্ডে আপনার রাজ্যের 5 কেজি চাল পাচ্ছেন। সেই ব্যক্তি অন্য রাজ্যে গেলেও এই কার্ডে ফ্রিতে রেশন পাবেন।

২০২৩ সালে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন। সেই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে নামখানা ব্লকের বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী মানুষের কাছে কেন্দ্র সরকারের কাজকর্ম কিছু বার্তা দিয়ে গেলেন।

তিনি আরো বলেন, আমরা নরেন্দ্র মোদিকে দেখে ভারত মাতার সন্তান হিসেবে বিজেপি করি। একদিন না একদিন ক্ষমতায় আসবে ভারতীয় জনতা পার্টি। জাগতে হবে আপনাদের। আপনারা না জাগলে কখনো সজাগ হবে না বর্তমান রাজ্য সরকার। বিজেপি করলে তাঁকে পুলিশ ক্যাডার দিয়ে জেলে ভরে দেওয়া হচ্ছে। আমরা কাটমানি মুক্ত জনগণের পরিষেবা চাই।

ads

Mailing List