প্রেমের সম্পর্কে উন্নতি কোন রাশির জাতকের? বাড়িতে অতিথি সমাগম কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (৩০শে নভেম্বর)

প্রেমের সম্পর্কে উন্নতি কোন রাশির জাতকের? বাড়িতে অতিথি সমাগম কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (৩০শে নভেম্বর)
30 Nov 2022, 10:52 AM

প্রেমের সম্পর্কে উন্নতি কোন রাশির জাতকের? বাড়িতে অতিথি সমাগম কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (৩০শে নভেম্বর)

আনফোল্ড বাংলা প্রতিবেদন: জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

মেষ রাশি: আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।

বৃষ রাশি: সংসারে অশান্তি মিটতে দেরি আছে। আজ মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বৃদ্ধি। ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি।

মিথুন রাশি: বাড়িতে অতিথি সমাগমে চিন্তার উদয়। কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাত্‍ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: ভুল কোনও কাজে আপনার অর্থক্ষতি হতে পারে। সংসারে অর্থনৈতিক সমস্যা থাকবে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

সিংহ রাশি: কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ।

কন্যা রাশি: সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সত্‍ সঙ্গে থাকায় আনন্দ লাভ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাত্‍ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

তুলা রাশি: প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হওয়ার যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন দেখা যাবে। পেটের সমস্যা হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার চলবে। দামি খাবারের প্রতি ইছা বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়তে পারে। 

ধনু রাশি: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর রাশি: সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ রাশি: বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

Mailing List