নতুন কিছু শুরু করার জন্যে আজ ভালো দিন কোন রাশির জাতকের, প্রেমের জন্য প্রচন্ড মানসিক চাপ কোন রাশির, জেনে নিন (২৮শে জানুয়ারি)

নতুন কিছু শুরু করার জন্যে আজ ভালো দিন কোন রাশির জাতকের, প্রেমের জন্য প্রচন্ড মানসিক চাপ কোন রাশির, জেনে নিন (২৮শে জানুয়ারি)
29 Jan 2022, 01:05 PM

নতুন কিছু শুরু করার জন্যে আজ ভালো দিন কোন রাশির জাতকের, প্রেমের জন্য প্রচন্ড মানসিক চাপ কোন রাশির, জেনে নিন (২৮শে জানুয়ারি)

আনফোল্ড বাংলা প্রতিবেদন: প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ, ধর্ম থাকে তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

মেষ
আজ পরিবার সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা থাকবে। এর ফলে কর্মক্ষেত্রে চাপ বাড়বে। অবিবাহিতদের ক্ষেত্রে প্রেমের সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের ক্ষেত্রে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পিতামাতার সঙ্গে বন্ধন আরও মজবুত হবে।

বৃষ
পুরনো বিনিয়োগে ক্ষতির সম্ভাবনা রয়েছে। চিন্তা কোনও কারণ নেই। আজ কর্মক্ষেত্রে ভাল দিন। এখানে আপনার দায়িত্ব বাড়বে। নেতৃত্বের সুযোগ পাবেন। বাচ্চাদের সঙ্গে সমস্যার সমাধান হবে। অতীতের কেউ আপনাকে ব্যবসার সুযোগের জন্য ফোন করতে পারে।

মিথুন
সমাজের কোনও কাজের জন্য সুনাম লাভ করতে পারেবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ। ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। মানসিক শান্তি বজায় থাকবে।

কর্কট
অংশীদারী ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন।

সিংহ
স্বাস্থ্যের বিষয়ে অতিরিক্ত যত্নশীল হোন। পেটের যন্ত্রণায় কর্মে ক্ষতি। পড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি। উচ্চশিক্ষায় সাফল্য পেতে পারেন।

কন্যা
ব্যবসার জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। একাধিক পথে উপার্জন বাড়তে পারে। আজ আরথিক দিক থেকে উন্নতির সম্ভবনা।

তুলা
বিনিয়োগের ক্ষেত্রে আজ লাভ পাওয়া যাবে। নতুন কোনও বিনিয়োগ না করাই ভাল। প্রেমের জন্য আজ ভাল দন। নতুন চাকরির সুযোগ আসবে।

বৃশ্চিক
কাজের স্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। সমাজের কোনও কাজের জন্য সুনাম হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে

ধনু
কর্মক্ষেত্রে ভাল কাজের প্রশংসা পেতে পারেন। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোন কূট ব্যক্তির জন্য ক্ষতি। ব্যবসার সময় মধ্যম।আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে বেশ কিছু চিন্তা।

মকর
যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। বাড়ি তৈরির জন্য ভাল যোগাযোগ বা কথাবার্তা হবে। পেটের সমস্যায় কাজের ক্ষতি হওয়ার যোগ রয়েছে। কাজের চাপে বাড়িতে সময় দিতে পারবেন না।

কুম্ভ
চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। বিয়ের ব্যাপারে বিশেষ আলোচনা। শেয়ারে অর্থ নষ্ট হতে পারে। কিছু চুরি হতে পারে বা হারাতে পারে।

মীন
আজ কাজের দিকে মনোযোগ থাকবে। নতুন কিছু শুরু করার জন্য আজ ভাল দিন। এখন ভ্রমণ না করাই ভাল। ভবিষ্যৎ নিয়ে ভাবা প্রয়োজন। আজ ধর্মীয় বিষয়ে একটু বেশি ঝোঁক থাকবে।

ads

Mailing List