আর্থিক দিক শুভ কোন রাশির জাতকের? কর্মে ক্ষতির আশঙ্কা কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (২৪শে নভেম্বর)

আর্থিক দিক শুভ কোন রাশির জাতকের? কর্মে ক্ষতির আশঙ্কা কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (২৪শে নভেম্বর)
24 Nov 2022, 11:08 AM

আর্থিক দিক শুভ কোন রাশির জাতকের? কর্মে ক্ষতির আশঙ্কা কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (২৪শে নভেম্বর)

আনফোল্ড বাংলা প্রতিবেদন: জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

মেষ রাশি: সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। 

বৃষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ।

মিথুন রাশি: আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট রাশি: গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

সিংহ রাশি: অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভাল হবে, বাধা পড়তে পারে। 

কন্যা রাশি: কারও কাছ থেকে ভাল কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে। 

তুলা রাশি: বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভাল হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি: আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন। চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা। 

ধনু রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। 

মকর রাশি: আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে। 

কুম্ভ রাশি: শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয় হতে পারে। সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে। 

মীন রাশি: সত্‍সঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে।

Mailing List