কর্মক্ষেত্রে উন্নতি কোন রাশির জাতকের? বিদেশ যাত্রার সুযোগ কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (১৯শে অগাস্ট)

কর্মক্ষেত্রে উন্নতি কোন রাশির জাতকের? বিদেশ যাত্রার সুযোগ কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (১৯শে অগাস্ট)
19 Aug 2022, 11:17 AM

কর্মক্ষেত্রে উন্নতি কোন রাশির জাতকের? বিদেশ যাত্রার সুযোগ কোন রাশির? জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (১৯শে অগাস্ট)

আনফোল্ড বাংলা প্রতিবেদন: জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন

মেষ: আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।

বৃষ: কর্মহীনদের কর্মলাভ সম্ভব। কর্মক্ষেত্রে জাতক-জাতিকাদের উন্নতি লক্ষ‌্য করা গেলেও সহকর্মীদের বাধাবিঘ্নে ব‌্যাহত হওয়ার আশঙ্কা। উচ্চ রক্তচাপ ও মূত্রাশয়ের সমস‌্যা শারীরিক দিক থেকে বিব্রত করতে পারে। গৃহসম্পত্তি ক্রয়ের পূর্বে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত প্রয়োজন।

মিথুন: সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো কোনও সংবাদ লাভের সম্ভাবনা।

কর্কট: ব‌্যবসায়ীগণের মানসিক ক্লেশ ভোগ থাকতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার অভাব ঘটলেও পরীক্ষার ফল নিয়ে দুশ্চিন্তার কারণ নেই। পত্নীভাগ্যে এই সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

সিংহ: উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীবীকার সন্ধানে বিদেশ বিভূয়ে পারি জমানোর যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন।

কন্যা: পিতা বা মাতার স্বাস্থ‌্য অবনতি মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিফল হবে। গুরুজনদের সত্‍ উপদেশে আধ‌্যাত্মিক উন্নতি লাভে সহায়তা হবে।

তুলা: ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সন্তানদের পড়াশোনার ব‌্যাপারে সতর্ক দৃষ্টি দেওয়া প্রয়োজন।আয়ের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পেলেও ব‌্যয়াধিক‌্য যোগের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়বে।

বৃশ্চিক: আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে।

ধনু: আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার যোগ প্রবল।

মকর: ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।

কুম্ভ: সারাদিন বেশ তরতাজাও লাগবে। কোনও সামাজিক সংস্থা আপনাকে সম্মানিত করতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি। নিজের প্রতি বিশ্বাস বাড়বে। স্বামী বাঁ স্ত্রীয়ের সাথে সম্পর্কের ভিত আরও মজবুত হবে। অচেনা মানুষের ওপরে বিশ্বাস না করাই ভালো।

মীন: কোনও বিশেষ একটি বিষয় নিয়ে পারিবারিক অশান্তি হবার আশঙ্কা। ফালতু কোনও কথা আজ না বলাই ভালো। টাকাপয়সা সাবধানে রাখবেন। বাচ্চাদের শরীরের দিকে নজর রাখুন। বর মাপের কোনও টাকা পেতে পারেন। বহুদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবে। ধার্মিক কাজে আগ্রহ বাড়বে।

Mailing List