বন্ধুদের সঙ্গে আউটিং বা পার্টি, পরতে পারেন জাম্পস্যুট

বন্ধুদের সঙ্গে আউটিং বা পার্টি, পরতে পারেন জাম্পস্যুট
08 Mar 2021, 06:15 PM

বন্ধুদের সঙ্গে আউটিং বা পার্টি, পরতে পারেন জাম্পস্যুট

আনফোল্ড বাংলা প্রতিবেদন: করোনা পরিস্থিতির জন্য প্রায় এক বছর ঘর বন্দি ছিল সকলে। এখন ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে সব। শুরু হয়েছে অফিস, ধীরে ধীরে খুলছে স্কুল। এই সময় ছোটখাটো আউটিং কিংবা কাছে-পিঠে ঘুরতে যাওয়ার প্ল্যানিং করছে অনেকই। আর কোথাও যাওয়া মানেই কী পোশাক পরবেন সেই চিন্তা। এবার বেছে নিন স্টাইলিশ কিছু। পরতে পারেন জাম্পস্যুট। গরমের দিনে যে কোনও আউটিং কিংবা পার্টির জন্য পারফেক্ট।

পরতে পারেন কুলটস জাম্পস্যুট। এই ড্রেসের প্যান্টটা কুলটস স্টাইলের হয় আর ওপরে শার্ট। কোমরে থাকে বেল্ট। যা পোশাকের সৌন্দর্য আরও বাড়িয়ে তোলে।

রয়েছে ব্লেজার জাম্পস্যুট। এর টপটা ব্লেজার কাটিং হয়। আর প্যান্ট নরমাল। হাই হিলের সঙ্গে ব্লেজার জাম্পস্যুট বেশ মানাবে। যে কোনও অফিসিয়াল পার্টিতে এটা পরতে পারেন।

বন্ধুদের সঙ্গে প্ল্যানিং বা বিচসাইড পার্টি থাকলে পরতে পারেন ডেনিম জাম্পস্যুট। এছাড়াও টিনেজারদের সাজের জন্য এটা এক্কেবারে পারফেক্ট। ডেনিম জাম্পস্যুটের সঙ্গে সাদা স্নিকার্স বেশ মানাবে।

এছাড়াও রয়েছে জাম্পস্যুটের দুনিয়ায় আছে আরও অনেক ভ্যারিয়েশন। রয়েছে শার্ট জাম্পস্যুট, স্কিনি জাম্পস্যুট, ট্যাঙ্ক জাম্পস্যুট-সহ আরও কত কী। পছন্দ করে বেছে নিলেই হল।

Mailing List