বন্ধুদের সঙ্গে আউটিং-এ কী পরবেন ভেবে পাচ্ছেন না? রইল টিপস

বন্ধুদের সঙ্গে আউটিং-এ কী পরবেন ভেবে পাচ্ছেন না? রইল টিপস
11 Mar 2021, 08:41 PM

বন্ধুদের সঙ্গে আউটিং-এ কী পরবেন ভেবে পাচ্ছেন না? রইল টিপস

আনফোল্ড বাংলা প্রতিবেদন: উইকেন্ডে হুট করে বন্ধুদের সঙ্গে প্ল্যান হয়েছে। কোথায় যাবেন, কখন মিট করবেন সব ঠিক হয়ে গিয়েছে। কিন্তু, কী পরে যাবেন তা ভেবে পাচ্ছেন না। এথনিক পরবেন নাকি ওয়েস্টার্ন তা ভেবে উঠতে পারছেন না। এদিকে, ওয়াড্রোবের সব পোশাকই এক ঘেঁয়ে লাগছে। এমন সমস্যায় ভোগে অনেকে। তাদের জন্য রইল টিপস। ক্যাজুয়াল এবং ইন্দোওয়েস্টার্ন লুক পেতে এই কয়টি টিপস কাজে লাগান। 

  • কালোর ওপর সিলভার কাজ করা কুর্তি অথবা সুতির কুর্তি বেশ কমন। এরকম আপনার ওয়াড্রোবেও থাকলে তা জিন্স দিয়ে পরে ফেলুন। এরকম ডেস্ট্রয় ডেনিম কালার জিন্সের সঙ্গে টিমআপ করুন আপনার কুর্তি। পায়ে থাক কালো হিল।

  • প্রিন্টেড ক্রপ ডিন্স শেষ দুবছর ধরে ফ্যাশনে ইন। এটা ক্যাজুয়াল লুক পেতে এক্কেবারে বেস্ট অপশন। এধরনের জিন্সের সঙ্গে একরঙা ক্রপ টপ পরুন। আর পায়ে থাক স্নিকার্স। যে কোনও পিকনিক কিংবা বন্ধুদের সঙ্গে আউটিং-এর জন্য পারফেক্ট সাজ।

  • স্টাইল, আরাম আর ফ্যাশন যাই বলুন না কেন, তিনটে বিভাগেই বলে গোল দেরে পালাজো প্যান্ট। কুর্তি কিংবা টপ উভয়ের সঙ্গে পালাজো পরতে পারেন। ক্রপড পালাজোর অ্যাঙ্কেল লেন্থ পর্যন্ত হয়। এগুলো পরলে ইন্দোওয়েস্টার্ন লুক পেতে পারেন।
  • শেষ দুবছরে ফ্যাশন দুনিয়ায় কুলটস প্যান্ট অন্যান্যকে টেক্কা দিয়েছে। ক্যাজুয়াল লুক চাইলে বেছে নিন ক্রপড কুলটস। এর সঙ্গে ম্যাচিং টপ আর পায়ে থাক স্নিকার্স। স্নিকার্স পরতে না চাইলে যে কোনও হিলও বেছে নিতে পারেন।

Mailing List