ভুঁড়ি লুকোতে মেনে চলুন এই স্টাইল স্টেইটমেন্ট

22 Feb 2021, 07:25 PM

ভুঁড়ি লুকোতে মেনে চলুন এই স্টাইল স্টেইটমেন্ট

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  স্টাইলিশ পোশাক পড়তে কার না ভালো লাগে। কিন্তু, চেহারা সব সময়ই এই শখের পথে বাধা হয়ে দাঁড়ায়। বিশেষ করে যাই পোশাক পরুন, ভুঁড়ির জন্য তা অধিকাংশ সময়ই খারাপ দেখায়। এক্ষেত্রে, বিভিন্ন রকম পোশাক পরান শখ বাতিল না করে, বুদ্ধি খাটান। আর রইল এমন কয়টি পোশাকের টিপস যা পরলে ভুঁড়ি বোঝা যাবে না।

১. লম্বা স্টাইপ ড্রেস পরুন। এতে ভুঁড়ি কম বোঝা যাবে। লম্বা স্টাইপের টপ, ড্রেস, কুর্তি সবই পাওয়া যায়। পছন্দ করে কিনে নিলেই হল।

২. হাই-ওয়েস্ট জিন্স বা স্টার্ট পরুন। লো ওয়েস্টকে এবার বাই বলার সময় এসেছে। হাই-ওয়েস্ট পড়লে পেটের থলথলে ভাব বোঝা যাবে না। তা টাইট থাকবে। তাই এটা বেছে নেওয়াই ভালো।

৩. এক রঙা ও গাঢ় রঙের পোশাক পরুন। এতে বাড়তি মেদ সকলের চোখে পড়বে না।

৪. ঢিলে পোশাক অনেকেরই না পসন্দ। কিন্তু, ওজন যখন বাড়িয়ে ফেলেছেন তখন কী করবনে। এখন বাড়তি মেদ লোকের চোখ এড়াতে চাইলে ওভার সাইজ পোশাক পরাই ভালো। আর ওভার সাইজ পোশাক পরার চল ফ্যাশনে ইন। ফলে স্টাইলও হল আবার কেউ আপনার ভুঁড়িও বুঝল না।

৫. শ্রাগ সব সময়ই ফ্যাশন ইন। ভুঁড়ি ঢাকতে চাইলে লং শ্রাগ পরুন। বেছে নিন কালার ফুল শ্রাগ। সলিড কালার টপের সঙ্গে টিমআপ করুন। আর হ্যাঁ, ক্যারি করার সময় সতর্ক থাকবেন যাতে ভিতরের টপ বেশি চোখে না পড়ে।

Mailing List