উৎসবের সন্ধ্যায় আয়োজিত পার্টিতে সাজুন একটু আলাদা ভাবে

উৎসবের সন্ধ্যায় আয়োজিত পার্টিতে সাজুন একটু আলাদা ভাবে
28 Mar 2021, 07:22 PM

উৎসবের সন্ধ্যায় আয়োজিত পার্টিতে সাজুন একটু আলাদা ভাবে

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  সকালের সেলিব্রেশন তো হল, রাতের পার্টির সাজ যেন ফিকে না হয়। দুদিন ধরে চলবে রঙের উৎসব। এই দুই দিনই রঙের উৎসবে গা ভাসান অধিকাংশই। সকালটা বাড়িতে কাটালেও রাতে ছোট খাটো পার্টি থাকে অনেকের বাড়িতে। বন্ধু কিংবা ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সাক্ষাতের এর থেকে ভালো উৎসব কী হতে পারে। এবার রাতের পার্টির সাজে একটু বিশেষ নজর দিন। এদিন অনেকেই বাড়িতে পার্টির আয়োজন করে থাকেন। এমন নিমন্ত্রণ আপনারও থাকলে মেনে চলতে পারেন এই কয়টি টিপস।

হোলির দিনের জন্য সাদা রং এক্কেবারে পারফেক্ট। পরতে পারেন সাদা গরজিয়াস কুর্তি আর পালাজো। এর সঙ্গে ব্রাইট রঙের শ্রাগ পরে নিন। গলায় থাক সিলভার জুয়েলারি। এই পোশাক এক্কেবারে অন্যরকম লুক দেবে আপনাকে।

দোল উৎসব উপলক্ষে আয়োজিত পার্টিতে এথনিক পোশাক এক্কেবারে পারফেক্ট। শাড়ি পরার ইচ্ছে থাকলে খাদি খুব ভালো অপশন। এধরনের শাড়িতে সুতোর কাজ থাকে। যা শাড়িকে গরজিয়াস করে তোলে। বোটনেক কনট্রাস্ট ব্লাউজ দিয়ে পরুন এই শাড়ি।

বেছে নিতে পারে ওয়েস্টার্ন পোশাকও। শেষ দুবছরে ফ্যাশন দুনিয়ায় কুলটস প্যান্ট অন্যান্যকে টেক্কা দিয়েছে। ক্যাজুয়াল লুক চাইলে বেছে নিন ক্রপড কুলটস। এর সঙ্গে ম্যাচিং টপ আর পায়ে থাক স্নিকার্স। স্নিকার্স পরতে না চাইলে যে কোনও হিলও বেছে নিতে পারেন।

ওয়েস্টার্ন পরতে চাইলে বেছে নিতে পারেন জাম্পস্যুট। ব্লেজার জাম্পস্যুট, ডেনিং জাম্পস্যুট কিংবা ট্যাঙ্ক জাম্পস্যুট রয়েছে অনেক অপশন। পছন্দ মতো বেছে নিলেই হল।

Mailing List