অস্ত্রোপচারের পর সুস্থ আছেন টাইগার উডস

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন টাইগার উডস
24 Feb 2021, 11:15 PM

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন টাইগার উডস

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক : অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর এল ভালো খবর। অস্ত্রোপচারের পর ভালো আছেন কিংবদন্তি তারকা গল্ফার টাইগার উডস। টাইগার উডসের পরিবারের তরফ থেকেই এমনটাই টাইগারের নিজস্ব টুইটার হ্যান্ডেলের মাধ্যমে জানানো হয়েছে।

টাইগারের পরিবারের তরফ থেকে এই কঠিন সময়ে উডসের পাশে থাকার জন্য, তাঁর সুস্থতা কামনা করে প্রচুর মেসেজ তাঁকে পাঠানোর জন্য সকলকে ধন্যবাদ জানানো হয়েছে।পাশাপাশি বলা হয়েছে,গাড়ি দুর্ঘটনার ফলে তারকা গল্ফারের ডান পায়ের একেবারে নীচের দিকের অংশে এবং গোড়ালিতে গুরুতর চোট পেয়েছেন টাইগার। এক্ষেত্রে অবশ্য টাইগারকে উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। অস্ত্রোপচারের পর টাইগার এখন অনেকটাই সুস্থ আছেন।শারীরিক ভাবে প্রতি মুহূর্তেই তিনি উন্নতি করছেন।টাইগারের পরিবারের সাথে সাথেই সেই টুইটে টাইগারের চিকিৎসক অনিশ মহজনের কিছু বক্তব্যও জানানো হয়েছে। টাইগারের চোট,অস্ত্রোপচার এবং সুস্থতা নিয়ে তিনি বলেছেন।

প্রসঙ্গত,৪৫ বছর বয়সী গল্ফার টাইগার গতকাল এক ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন।গতকাল দুর্ঘটনাটি ঘটার খবর পাওয়া যায়। এক্ষেত্রে ব্ল্যাকহর্স রোডের হাউথান বুলেভার্ড দিয়ে উত্তর দিকের পথ ধরেছিল উডসের গাড়ি।তবে পথেই নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে উডসের গাড়ি৷ গাড়ির চালক উডসকে অনেক পরে গাড়ি থেকে উদ্ধার করে আনা হয়। যদিও এখন বিপদ কেটেছে উডসের। ধীরে ধীরে তিনি চিকিৎসায় সাড়া দিয়ে সুস্থ হয়ে উঠছেন।

Mailing List