আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩

আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩
13 Jun 2021, 11:50 AM

আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন: রবিবার সকালে আসানসোলে। জাতীয় সড়কের ওপরে দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। একটি ওষুধ বোঝাই লরির সঙ্গে গ্যাস ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষের জেরে গাড়িতে আগুন ধরে যায়।  পুলিশ সুত্রে জানা গিয়েছে,  এর জেরে জীবন্ত দগ্ধ হয়ে এক গাড়ি চালকের মৃত্যু হয়েছে।  সেই সময় সেখান দিয়ে সাইকেল করে যাচ্ছিলেন দুজন, তারাও মারা যান এই দুর্ঘটনার জেরে।

রবিবার সকালে আসানসোলে, (Asansol) , ২ নম্বর জাতীয় সড়কের ওপরে, কাল্লা মোড়ে এই দুর্ঘটনা  ঘটে। 

পুলিশ জানিয়েছে, ওষুধ বোঝাই ৪০৭ ভ্যান এবং  একটি এলপিজি ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে রাস্তায় মাঝেই দাউদাউ করে আগুন লেগে যায়। মুখোমুখি সংর্ঘষের জেরে দু’টি গাড়িতেই আগুন লেগে যায়। গাড়ির মধ্যেই জীবন্ত দ্বগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধের গাড়ি চালকের। সেই সময় সেখান দিয়ে দুই মাছ বিক্রেতা সাইকেলে করে যাচ্ছিলেন,  এই দুর্ঘটনার কারণে তারাও মারা যান। তাঁরা হলে সন্তোষ গড়াই (৪৫), রাখহরি গড়াই (৩৫)।

জাতীয় সড়ক দিয়ে সাইকেল চালিয়ে যাওয়ার সময়েই সেখানে এসে পড়ে দুটি লরি। ওই দুই  সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়েই নাকি ধাক্কা লাগে দুই গাড়ির মধ্যে। কিন্তু এই দুজন বাঁচতে পারেনি, ট্যাঙ্কারের নিচে চাপা পড়ে যান তাঁরা। অগ্নিদগ্ধ অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আরও এক পথচারী। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ভোর পাঁচটা নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খন্ডের দিক  থেকে দুর্গাপুরের (Durgapur) দিকে যাচ্ছিল। সেই সময় দুর্গাপুর থেকে আসানসোলের দিকে ওই এলপিজি ট্যাঙ্কারটি আসছিল। রাস্তায় দুই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ওষুধ বোঝাই গাড়িটি ধাক্কা মারে গ্যাসের গাড়িটিকে। তখনই আগুন ধরে যায় দু’টি গাড়ির কেবিনে। ওষুধের গাড়িটি পুরোপুরি ভষ্মীভূত হয়ে যায়। তবে সম্ভবত গ্যাসের  ট্যাঙ্কারটি খালি থাকায় বিস্ফোরণের ঘটনা ঘটেনি। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ ও স্থানীয় বাসিন্দারা গাড়ির মধ্যে থাকা চালক ও খালাসিদের উদ্ধার করেন।

 

 

ads

Mailing List