ভোররাতে আগ্রায় বাড়ির দেওয়াল ভেঙে ৩ শিশুর মৃত্যু

ভোররাতে আগ্রায় বাড়ির দেওয়াল ভেঙে ৩ শিশুর মৃত্যু
16 Jun 2021, 10:36 AM

ভোররাতে আগ্রায় বাড়ির দেওয়াল ভেঙে ৩ শিশুর মৃত্যু

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  বুধবার  ভোররাতে  আগ্রায় একটি মর্মান্তিক দুর্ঘটনাতে  মৃত্যু হল  তিন শিশুর। একটি বাড়ির দেওয়াল ভেঙে পড়ায় ওই তিন  শিশুর মৃত্যু হয়েছে । এই দুর্ঘটনা ঘটেছে আগ্রার কাগারোল এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  এই শিশুদের নিয়ে মোট ৯ জন ছিল ওই বাড়িতে।  বাকি ছ’জন গুরুতর আহত হয়েছে। তাঁদের  স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া  হয়েছে।

আগ্রার   জেলা শাসক  প্রভু এন সিং (Prabhu N Singh) জানান,  মৃত্যু শিশুদের মধ্যে একজন ছেলে ও দু’জন মেয়ে ।  তাদের বয়স ৩ থেকে ৮ বছরের মধ্যে ।  আহতদের চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, ওই বাড়িটি  নতুন তৈরি করা হয়েছিল। তাতেই নয় জনের বাস  করছিলেন। তবে তারা একই পরিবারের সদস্য ছিল কি না, সেই সম্পর্কে এখনও জানা যায়নি।

বুধবার ভোররাতে প্রচণ্ড শব্দে আশেপাশের লোকজনের ঘুম ভাঙে। বাইরে এসেই তাঁরা দেখতে পান যে বাড়ির দেওয়াল ভেঙে নীচে চাপা পড়ে আছেন ওই বাসিন্দারা । স্থানীয়রাই প্রথমে উদ্ধারে কাজ শুরু করেন। স্থানীয় পুলিশ ও দমকলে খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করে তারা। ৯ জনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে ৩ শিশুকে মৃত বলে ঘোষণা করা হয়।

কীভাবে আচমকা একটি বাড়ির দেওয়াল এভাবে ভেঙে পড়ল  তা খতিয়ে দেখছে পুলিশ।

Mailing List