এবার করোনায় মারা গেলেন নৈহাটির জনদরদী চিকিৎসক

এবার করোনায় মারা গেলেন নৈহাটির জনদরদী চিকিৎসক
15 Sep 2020, 07:42 PM

এবার করোনায় মারা গেলেন নৈহাটির জনদরদী চিকিৎসক

আনফোল্ড বাংলা প্রতিবেদন, নৈহাটি: করোনা জেরে মৃত্যুমিছিল শুরু হয়েছে। একের পর এক প্রিয়জন সেই মৃত্যু মিছিলে যোগ দিয়েছেন। এবার সেই মিছিলেন যোগ দিলেন নৈহাটির বিধানচন্দ্র রায় বলে পরিচিত চিকিৎসক হিরন্ময় ভট্টাচর্য। তিনি ব্যারাকপুরের শিল্পাঞ্চলের শ্রমিকদের খুব স্বল্প মূল্যে চিকিৎসা করতেন।

জানা গিয়েছে, করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই চিকিৎসক হিরন্ময় ভট্টাচর্যের অবস্থার অবনতি হতে থাকে। তিনি পিয়ারলেস হাসপাতাসে ভর্তি ছিলেন। তাঁকে ভেন্টিলেশনেও দেওয়া হয়। সোমবার রাচ ১০ টা নাগাদ তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শ্রমিকদের কপালে হাত পড়ে যায়। তিনি শুধু তাঁদের চিকিৎসক ছিলেন না, তিনি একজন অভিভাবক ছিলেন। যেকোনও অসুস্থতায় শ্রমিকদের আশ্রয়স্থল ছিলেন তিনি। করোনা আবহে তিনি সেবার ধর্ম থেকে সরে আসেননি। করোনায় একের পর এক চিকিৎসক শহিদ হয়েছেন। কখনও সরকারি হাসপাতালের চিকিৎসক তো কখনও বেসরকারি হাসপাতালের চিকিৎসকের মৃত্যুর খবর প্রয়াশই সংবাদের শিরোনানে উঠে এসেছেন। সম্প্রতি, শ্যামগনরের জনদরদী চিকিৎসক প্রদীপকুমার ভট্টাচার্যের। তার পর তাঁর পরিবারকে বিরাট অংকের বিল ধরায় বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ।

Mailing List