নাগপুরে দলে ফিরছেন এই তারকা পেসার

নাগপুরে দলে ফিরছেন এই তারকা পেসার
22 Sep 2022, 06:53 PM

নাগপুরে দলে ফিরছেন এই তারকা পেসার

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ডেথ ওভারে সমস্যা কাটাতে দলে ফেরানো হচ্ছে বুমরাকে।নাগপুরে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে দলে ফিরছেন বুমরা। চোট বিশ্রাম দেওয়া হয় এবং বিশ্রাম চলাকালীনই তিনি চোট পান। যার জন্য তিনি এশিয়া কাপে ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি এবং তার অভাব ভালোই টের পেয়েছেন ভারতীয় দল।

এশিয়া কাপের শেষে তাকে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ সহ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যও ফিট ঘোষণা করা হয় এবং স্কোয়াডে জায়গা দেওয়া হয়।তবে এইমুহূর্তে ভারতীয় দলের বোলিং এর যা অবস্থা তাতে বুমরাকে ফেরানো ছাড়া আর উপায় বাকি থাকছে না রোহিত শর্মার হাতে। তাই জুলাই মাসের পর খুব সম্ভবত না পড়েই ভারতীয় দলের জার্সিতে ফের দেখা যেতে পারে তারকা বোলারকে। তার অনুপস্থিতিতে ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, হর্ষল প্যাটেল কেউই ভারতীয় বোলিংকে ভরসা দিতে পারেননি।

মঙ্গলবারের ম্যাচে একমাত্র অক্ষর প্যাটেল ছাড়া প্রায় সকলেই প্রতি ওভারে ১১ বা তার বেশি রান দিয়েছেন। চার ওভারে ৫২ রান দিয়ে একটিও উইকেট তুলতে পারেননি ভুবি। আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে এখনও পর্যন্ত ভুবির সবচেয়ে খারাপ পারফরম্যান্স। ডেথ ওভার স্পেশালিস্ট বলে পরিচিত ভুবি সম্প্রতি বেশ কয়েকটি ম্যাচে শেষদিকে জলের মতো রান দিয়েছেন। টি-২০ বিশ্বকাপের আগে যা বড় চিন্তা ভারতীয় টিম ম্যানেজমেন্টের কাছে। তাঁকে বিশ্বকাপের মূল স্কোয়াডে রেখে মহম্মদ সামিকে স্ট্যান্ড বাই রাখার সিদ্ধান্ত ব্যুমেরাং হবে নাতো।দীনেশ কার্তিক সম্পর্কে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ম্যাথু হেডেন এবার মুখ খুলেছেন। অন এয়ার হেডেন বলেছেন, 'আমি দীনেশ কার্তিকের ভূমিকা নিয়ে ভাবছিলাম। কেন দীনেশ কার্তিককে এখনও ব্যাট করতে পাঠানো হচ্ছে না? যাই হোক না কেন, এটা আমার কাছে কোনও বিষয় নয়। দেখুন, আমি তাঁকে অপমান করতে চাই না, তবে তাঁকে আরও ব্যাট করার সুযোগ দেওয়া উচিত, কিন্তু এখন তার উল্টোটাই হচ্ছে

Mailing List