সবুজ মেরুনে তিরির বিকল্প এই অজি ফুটবলার

সবুজ মেরুনে তিরির বিকল্প এই অজি ফুটবলার
22 Jun 2022, 11:57 PM

সবুজ মেরুনে তিরির বিকল্প এই অজি ফুটবলার

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: তিরির বিকল্প হিসেবে ব্রেন্ডন হ্যামিলকে দলে নিতে চলেছে এটিকে মোহনবাগান। এএফসি কাপ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে চোট পেয়ে প্রায় আট মাসের জন্য মাঠ থেকে ছিটকে গিয়েছেন বাগান রক্ষণের স্তম্ভ তিরি। বেশ কয়েকদিন ধরেই তার পরিবর্ত খুজছিল এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট।

এবার অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলকে সই করাতে সবুজ মেরুন শিবির। সূত্র মারফত এমনটাই জানা গিয়েছে।২৯ বছর বয়সী এই ডিফেন্ডার অস্ট্রেলিয়ার ক্লাব মেলবোর্ন ভিক্টরির হয়ে খেলেছেন গত মরশুমে। ২০২৩ সাল অবধি চুক্তি ছিল তার। কাজেই মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে তাকে আনা হচ্ছে বলে খবর।

বেঙ্গালুরুতে যোগ দিলেন জাভি। ২০১৯ সালে এটিকে-তে যোগ দেন জাভি। তাঁকে নিয়ে যেমন প্রত্যাশা ছিল, ভালো পারফরম্যান্সও করেছেন। প্রথম মরসুমেই এটিকে-র হয়ে খেতাবের স্বাদ পান। পরের মরসুমে এটিকে মোহনবাগানেই ছিলেন। গত মরসুমে ওড়িশার জার্সিতে ২০টির মধ্যে ১৯ ম্যাচে খেলেছেন। আধডজন গোলের পাশাপাশি পাঁচটি অ্যাসিস্ট করেছেন।

দু বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসিতে সই করার পর জাভি বলেন, ‘বেঙ্গালুরুতে যোগ দিয়ে আমি উচ্ছ্বসিত। আইএসএলেই থাকতে চেয়েছিলাম। বেঙ্গালুরুর প্রস্তাব পছন্দ হয়। আমার কাছে বেঙ্গালুরু এফসি অন্যত সেরা জায়গা। নতুন মরসুমের জন্য মুখিয়ে রয়েছি। দলের প্রত্যাশা পূরণের চেষ্টা করব।’

এদিকে বেঙ্গালুরুতে সুনীলের সঙ্গে একসঙ্গে খেলতে মুখিয়ে আছেন প্রবীর দাস। সদ্য বাগানের প্রাক্তনী বলেন, সুনীল ভাই আমাদের কাছে কিংবদন্তি। ওর সঙ্গে খেলা, ড্রেসিংরুম শেয়ার করার জন্য মুখিয়ে রয়েছি। কিংবদন্তির সঙ্গে খেলার ইচ্ছে সবারই থাকে। সুনীল ভাইয়ের থেকে অনেক কিছু শেখার রয়েছে। ওর বিরুদ্ধে খেললেও কখনও আড্ডা মারার সুযোগ পাইনি। সেটা এ বার হবে। কী করলে আরও দীর্ঘ সময় ধরে খেলা যাবে, সেটা জানার চেষ্টা করব। ওর ডায়েটও জানতে হবে।

ads

Mailing List