ভ্যালেন্টাইনস ডে-এর পোশাক নিয়ে ভাবছেন, রইলো সমাধান

ভ্যালেন্টাইনস ডে-এর পোশাক নিয়ে ভাবছেন, রইলো সমাধান
29 Jan 2022, 01:21 PM

ভ্যালেন্টাইনস ডে-এর পোশাক নিয়ে ভাবছেন, রইলো সমাধান

আনফোল্ড বাংলা প্রতিবেদন: এ বছরের ভ্যালেন্টাইনস ডে আসতে বাকি মাত্র হাতে গোনা কটা দিন। ভ্যালেন্টাইনস ডে নিয়ে সকলেরই একটা আলাদা উত্তেজনা থাকে। কোথায় যাবেন, কীভাবে সাজবেন সেই সব। আজ ভ্যালেন্টাইনস ডে আউটফিটস নিয়ে এই প্রতিবেদনে কিছু কথা বলা হল। ভ্যালেন্টাইনস ডে-তে কী পরবেন সেই নিয়ে আর নতুন করে ভাবার কিছু নেই। তবে ভালবাসা উদযাপনের দিন লাল পোশাকেই সেজে উঠতে চান সকলেই। পাল্লা ভারী থাকে সব সময়ই।

এ লাইন লাল স্কার্ট: এ-লাইন স্কার্ট পরতে পারেন এইদিন। এই পোশাক যেমন আপনি ডিনার ডেটেও পরতে পারেন, আবার লাঞ্চ ডেটেও চোখ বন্ধ করে পরতে পারেন এই স্কার্ট। লাল রঙে আপনাকে দারুণ দেখাবে। উপরে কালো রঙের টপ পরার চেষ্টা করুন। অবশ্যই পেন্সিল হিল জুতো পরবেন। খুব ভাল দেখাবে। ট্রাই করতে পারেন গ্লাস স্কিন লুক।

লাল রঙের রেগুলার ট্রাউজার: শুধুই যে লাল রঙের টপ বা ড্রেস পরবেন তা নয়, পায়ের দিনেও একইভাবে নজর দিতে হবে। বেছে নিতে পারেন লাল স্কার্ট, কিংবা লাল ট্রাউজার। সঙ্গে সাদা রঙের ক্রপ টপ পরতে পারেন। খুব ভাল মানাবে। প্যাস্টেল আইজ মেকআপ ট্রাই করুন। ভাল দেখাবে আপনাকে। আপনার ভ্যালেন্টাইনস ডে আউটফিট সবার নজর কাড়বে।

লাল ক্যাজুয়াল টপ: যাঁদের সাজগোজের জন্য বেশি সময় নেই তাঁদের জন্য ওয়েস্টার্ন ক্যাজুয়াল আছে। টর্নড স্কিনি জিন্সের সঙ্গে লাল রঙের ক্যাজুয়াল টপ পরে নিন। চুল খোলা রাখুন। লাল লিপস্টিক ও স্মোকি আই শ্যাডো ব্যবহার করে দেখুন।

লাল ফিট অ্যান্ড ফ্লেয়ার ড্রেস: ভ্যালেন্টাইনস ডে ডিনারে আপনি যদি একটি লাল ফ্লেয়ার ড্রেস পরতে পারেন তাহলে আপনাকে দারুণ সুন্দর দেখাতে পারে। চোখ বন্ধ করে বেছে নিন এই পোশাক। স্মোকি আইজ ও উইংড আইলাইনার পরতে ভুলবেন না।

লাল এথনিক এ লাইন ড্রেস: ভ্যালেন্টাইনস ডে মানে শুধুই পশ্চিমী পোশাকের রমরমা হবে এমনটা নয়। তার চেয়ে বরং আপনি লাল প্রিন্টেড সুতির এথনিক ড্রেস ট্রাই করতে পারেন। পায়ে সাদা কনভার্স পরতে পারেন। চুল খোলা রাখুন কিংবা মেসি বান করতে পারেন।

ads

Mailing List