সাদা ক্যাজুয়াল কুর্তিতে গর্জিয়াস লুক দেবে এই কয়টি জুয়েলারি

সাদা ক্যাজুয়াল কুর্তিতে গর্জিয়াস লুক দেবে এই কয়টি জুয়েলারি
30 Jan 2021, 07:48 PM

সাদা ক্যাজুয়াল কুর্তিতে গর্জিয়াস লুক দেবে এই কয়টি জুয়েলারি

 

সায়নীতা চক্রবর্তী

সাদা অনেকেরই পছন্দের রং। আর এই পছন্দের বসে একটা-দুটো কুর্তি কিনেই ফেলেন। সাদা কটন কুর্তির থেকে আরামদায়ক পোশাক আর কী-ই হতে পারে। জিন্স, লেগিংস, জেগিংস, সিগারেট প্যান্ট সবের সঙ্গেই টিমআপ করা যায় সাদা কুর্তি। তবে, ম্যাচিং বটমওয়্যার পরলেই হল না। সাদা পোশাকে গর্জিয়াস লুক পাওয়া কিন্তু বেশ কঠিন। আজ রইল কয়টি জুয়েলারির হদিশ। যেগুলো সাদা পোশাকেরও গর্জিয়াস লুক দেবে আপনাকে।

১. কুর্তির যদি এরকম কলার দেওয়া থাকে তাহলে বেছে নিন নেকলেস ধরনের সিলভার বা অক্সিডাইসড জুয়েলারি। সাদা কিংবা রঙিন পার্ল কিংবা বিডসের কাজ করা জুয়েলারিও পরতে পারেন। এতে সকলের নজর আপনার গলার দিকে যাবে। জুয়েলারির সঙ্গে মানানসই হবে এমন বটমওয়্যার পরবেন।

২. এথনিক লুক চাইলে পরুন এমন লং লেন্থের হার। কুর্তির সঙ্গে ওড়না নিতে পারেন। এতে আরও আকর্ষণীয় লাগবে। এর সঙ্গে পালাজো, সিগারেট প্যান্ট সবই মানাবে।

৩. বন্ধুদের সঙ্গে আউটিং-এর প্ল্যান থাকলে লাল হ্যান্ড মেড জুয়েলারি দিয়ে স্টাইল করুন। এমন কুর্তির সঙ্গে যে কোনও হ্যান্ড মেড জুয়েলারি মানাবে।

৪. ক্যাজুয়াল কিন্তু গর্জিয়াস লুক চাইলে করিনার মতো স্টাইল করতে পারেন। এক্ষেত্রে একটা লং শ্রাগ হলেই চলবে। এর সঙ্গে এমন ভারী হার পরে নিন।

৫. সাদা কুর্তির সঙ্গে চোকারও বেশ মানাবে। শার্ট স্টাইল কুর্তি হলে পরে ফেলুন সোনাক্ষির মতো চোকার। দেখবেন বদলে গিয়েছে পুরো লুক।

 

Mailing List