লিমার আগমনের আগের এই এই তরুণ ফুটবলারকে সই করাল ইস্টবেঙ্গল

লিমার আগমনের আগের এই এই তরুণ ফুটবলারকে সই করাল ইস্টবেঙ্গল
18 Aug 2022, 10:35 PM

লিমার আগমনের আগের এই এই তরুণ ফুটবলারকে সই করাল ইস্টবেঙ্গল

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: শুক্রবার সকালে কলকাতায় আসছেন ইস্টবেঙ্গলের ব্রাজিলিয়ান মিডফিল্ডার আলেক্স লিমা। আগের বছর জামশেদপুরে ছিলেন লিমা। লিগ শিল্ড জয়ী দলের সদস্য ছিলেন। এবার লাল হলুদ জার্সিতে নতুন পরীক্ষার মুখে পড়তে হবে লিমাকে।

৩২ বছরের ডিফেন্ডার কিরিয়াকু শনিবারই কলকাতায় চলে এসেছেন। জাতীয় দলের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সাইপ্রাসের ঘরোয়া লিগে প্রচুর ট্রফি জিতেছেন। কলকাতায় পা রেখেছেন আরেক ডিফেন্ডার ইভান গঞ্জালেসও।

৩২ বছরের এই নামী ব্রাজিলীয় স্ট্রাইকারের উত্থান বিখ্যাত ক্লাব ক্রুজেইরো থেকে। পাঁচ বছর ক্রুজেইরোর সঙ্গে চুক্তিবদ্ধ থাকলেও বেশির ভাগ সময়ই লোনে কাটিয়েছেন ব্রাজিলের দ্বিতীয় ডিভিশনের একাধিক ক্লাব স্পোর্টিং রেসিফে, আমেরিকা-এমজি, এবিসি, ভিলা নোভা, ইপাতিঙ্গা, ন্যাশিওনালে।

এরপরে লিথুয়ানিয়া ও মলটাতেও খেলেছেন তিনি। মলটার লিগে বিরকিরকারার হয়ে এফএ কাপ এবং সুপার কাপ জিতেছেন তিনি। এদিকে হিমাংশু জাংরা একবছরের লোনে দিল্লি এফ সি থেকে ইস্টবেঙ্গলে সই করাল।

সূত্রের খবর, এশীয় কোটায় ষষ্ঠ বিদেশি ইতিমধ্যে চূড়ান্ত হয়ে গিয়েছে। আগামী দু'-তিন দিনের মধ্যেই নাম ঘোষণা হয়ে যেতে পারে তাঁর। এই নিয়ে ক্লাবের শীর্ষকর্তা দেবব্রত সরকার বলেন, ষষ্ঠ বিদেশি আমাদের তৈরি। ইতিমধ্যেই আমরা দলের সব বিদেশি ফুটবলারদের সই করিয়ে ফেলেছি। আমাদের দল একেবারে প্রস্তুত। যথাসময়ে আমরা  সামনে আনব।"

পাশাপাশি রাজস্থান ম্যাচের প্রস্তুতি শুরু এটিকে মোহনবাগানের। এই ম্যাচের জন্য সদস্যদের দেড় হাজার টিকিট ফ্রিতে দেবে সবুজ মেরুন।

Mailing List