মৃত শিকারী মুড়ার পরিবারের পাশে তৃণমূল কংগ্রেস

মৃত শিকারী মুড়ার পরিবারের পাশে তৃণমূল কংগ্রেস
28 Feb 2022, 09:28 PM

মৃত শিকারী মুড়ার পরিবারের পাশে তৃণমূল কংগ্রেস


আশিস বন্দ্যোপাধ্যায়, পুরুলিয়া

মৃত আদিবাসী যুবক শিকারী মুড়ার বাড়িতে সমবেদনা জানাতে উপস্থিত হলেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত, গত ১৬ই ফেব্রুয়ারী পুরুলিয়ার বাঘমুন্ডি থানার রবিডি গ্রামের বয়শ পঁচিশের আদিবাসী যুবক শিকারী মুড়াকে অবৈধ মদ বিক্রির অভিযোগে গ্রেপ্তার করে ঝালদা আবগারি দপ্তর। গত ১৮ফেব্রুয়ারী শিকারী তাদের হেপাজতে থাকাকালীন শারীরিক অসুস্থতার কারণে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ভর্তি করেন পুলিশ। তারপর গত ২০ফেব্রুয়ারী চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় শিকারীর। তারপর এলাকায় উত্তেজনা ছড়াই এলাকায়।

 

আজকে সেই পরিবারে সমবেদনা জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের এসটি সেলের সভাপতি তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু, পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সৌমেন বেলথরিয়া, আইএনটিটিইউসি এর জেলা সভাপতি উজ্জ্বল কুমার, বাঘমুন্ডির বিধায়ক সুশান্ত মাহাতো, পুরুলিয়া জেলা পরিষদের বিদ্যুৎ, ক্ষুদ্র শিল্প ও অচিরাচরিত শক্তির কর্মাধ্যক্ষ নমিতা সিং মুড়া, বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতির সভাপতি ক্ষুদিরাম কৈবর্ত সহ তৃণমূলের জেলা ও ব্লক নেতৃত্ব। এদিন শিকারীর পরিবারের হাতে এক লক্ষ টাকা দিয়ে আর্থিক সাহায্য করেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি।

 

জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন সর্বদাই শিকারী মুড়ার পরিবারের পাশে রয়েছি। রহস্যজনক শিকারীর মৃত্যুতে যতরকম সরকারি সুযোগ সুবিধা রয়েছে তা পাইয়ে দেওয়া তৃণমূল কংগ্রেসের কাজ। পাশাপাশি পরিবারের একটা রুজি রোজগারের জন্য একটা সরকারি কাজ যাতে শীঘ্রই পায় তার ব্যবস্থা করা হবে। এবং শিকারীর মৃত্যুর দোষী সাব্যস্তের তদন্ত চলছে, প্রশাসনের যেই ব্যক্তিই থাকুক তদন্ত করে তাকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। এসটি সেলের রাজ্য সভাপতি দেবু টুডু বলেন, শিকারীর মৃত্যুতে নোংরা রাজনীতি খেলছে বিজেপি। বিজেপি তাদের পরিবার নিয়ে খেলা করছে, একমাত্র যদি এই পরিবারের পাশে কেউ থাকেন সেটা হচ্ছে তৃণমূল কংগ্রেস।

Mailing List