জামালপুরের মেলান্দহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জামালপুরের মেলান্দহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
20 May 2022, 11:15 PM

জামালপুরের মেলান্দহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি -বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

আনফোল্ড বাংলা ঢাকা ব্যুরো: জামালপুর জেলা মেলান্দহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার ২০ মে ২০২২ তারিখ বিকাল ৪ টায় উপজেলার মির্জা আজম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এম পি। তিনি বলেন বি এন পি এখন নেতৃত্ব শুন্য সংগঠন এরা মাঠের জনপ্রিয়তা হারিয়ে আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়! তাই আগামী নির্বাচনের আগেই স্বেচ্ছাসেবক লীগের মতো গোছানো সংগঠন মাঠে থাকলে মাঠ থেকে পালাবে। তাই তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক  এ কে এম আফজালুর রহমান বাবু। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতায় ইর্ষান্বিত হয়ে বিএনপি জামাত গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে! ষড়যন্ত্রকারী অপশক্তির বিরুদ্ধে দলীয় নেতা কর্মীদের সজাগ থাকার আহবান জানান।

আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ সভাপতি মজিবুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক, ফরিদুর রহমান খান ইরান, মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, জামালপুর জেলা আওয়ামী লীগ সভাপতি বাকী বিল্লা, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য গোলাম রব্বানী, অ্যাডঃ তপো গোপাল ঘোষ, জাতীয় পরিষদ সদস্য মোঃ শাহীন সরকার ও শহীদুল ইসলাম সজিব।

 

সম্মেলনের উদ্বোধক জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ তানভীর আহমেদ। প্রধান বক্তা জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি। প্রথম অধিবেশন শেষে মেলান্দহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মনোহর আলী ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিশুক এর নাম ঘোষণা করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ, সহযোগী ও ভার্তৃপ্রতিম সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

ads

Mailing List