রাজ্যের সুস্থের হার ৮৬ শতাংশ ছাড়িয়ে গেল

রাজ্যের সুস্থের হার ৮৬ শতাংশ ছাড়িয়ে গেল
15 Sep 2020, 11:38 PM

রাজ্যের সুস্থের হার ৮৬ শতাংশ ছাড়িয়ে গেল

আনফোল্ড বাংলা প্রতিবেদন, কলকাতা:  রাজ্যে এখনও পর্যন্ত দুই লাখ ৯ হাজার ১৪৬ জন করনায় সংক্রমিত হলেও তার মধ্যে এক লক্ষ ৮১ হাজার ১৪২ জন সুস্থ হয়ে উঠেছেন। জাতীয় হার ছাপিয়ে রাজ্যে করোনা থেকে আরোগ্যের হার আরও কিছুটা বেড়ে ৮৬.৬১ শতাংশে পৌঁছেছে।

গত ২৪ ঘন্টায় দুই হাজার ৯১৯ জন করোনা থেকে সংক্রমণ মুক্ত হয়েছেন। এর ফলে রাজ্যে এখনও পর্যন্ত এক লক্ষ ৮১ হাজার ১৪২ জন করোনা থেকে সংক্রমণ মুক্ত হলেন। অন্যদিকে, এই সময় নতুন করে ৩ হাজার ২২৭ জন নোভেল করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ায় মোট করোনা সংক্রমনের সংখ্যা বেড়ে দাঁড়াল দুই লক্ষ ৯ হাজার ১৪৬ জন বলে আজ স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

এই সময়ে আরও ৫৯ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এর মধ্যে উত্তর ২৪ পরগনার বিভিন্ন হাসপাতালে ১৫ জন ও কলকাতার বিভিন্ন হাসপাতালে ১১ জন মারা গিয়েছেন। ফলে এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্তের মোট মৃতের সংখ্যা বেড়ে হল চার হাজার ৬২ জন। যার মধ্যে এক হাজার ৫০০ জন কলকাতা ও ৯১৪ জন উত্তর ২৪ পরগনার বাসিন্দা।বর্তমানে ২৩ হাজার ৯৪২ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘন্টায় ৪৫ হাজার ২২৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এই নিয়ে রাজ্যে এখনও পর্যন্ত মোট ২৫ লাখ ৬২ হাজার ৮২১ জনের নমুনা পরীক্ষা করা হল।

Mailing List