নাইটদের ফিজিও এবার বিরাট রোহিতদের দায়িত্বে

নাইটদের ফিজিও এবার বিরাট রোহিতদের দায়িত্বে
19 May 2022, 11:10 PM

নাইটদের ফিজিও এবার বিরাট রোহিতদের দায়িত্বে

 

আনফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: ভারতীয় দলের প্রধান ফিজিয়ো হতে চলেছেন কমলেশ জৈন। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে নীতীন পটেলকে সরিয়ে তিনিই বিরাট কোহলী, রোহিত শর্মাদের ফিটনেসের দায়িত্বে আসতে চলেছেন।

কমলেশ যুক্ত রয়েছেন কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে। ভারতীয় দলের সঙ্গে যুক্ত হলে কলকাতার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন তিনি। টিম ইন্ডিয়ার হেড কোচ রাহুল দ্রাবিড় , বিসিসিআই-এর সচিব জয় শাহ এবং এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ প্রত্যেকেই কমলেশের পারফরম্যান্সে খুশি। সব কিছু পাকা হয়ে গেলে তিনি নীতিন প্যাটেলের জায়গায় তিনিই আসবেন।

২০১৯ সাল থেকে ভারতীয় দলের ফিজিও হিসাবে কাজ করে এসেছেন নীতীন প্যাটেল। তবে ভারতীয় দলের ফিজিওর পদ ছেড়ে তিনি এনসিএ'র স্পোর্টস সায়েন্স এবং স্পোর্টস মেডিসিন বিভাগের প্রধান হিসাবে দায়িত্ব নিচ্ছেন।

 

আইপিএল থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে কেকেআর। দলের সঙ্গে আর যুক্ত থাকার কোনও ব্যাপার নেই। ফলে আগামী কয়েক দিনের মধ্যেই ভারতীয় যোগ দিতে বাধা নেই কমলেশের। কলকাতায় থাকাকালীন অ্যান্ড্রু লিপাসের সহকারী ছিলেন কমলেশ।

এদিকে আগামী জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। সূত্রের খবর, সেই সিরিজে মাঠ ভর্তি দর্শকদের সামনেই খেলতে নামবে দ্রাবিড়ের ছেলেরা।

দেশে করোনার বাড়বাড়ন্ত এখন আর নেই। পজিটিভ কেসের সংখ্যাও অনেক কমে গিয়েছে। এই পরিস্থিতিতে দীর্ঘদিন পরে ফের একবার মাঠে পূর্ণ দর্শক অনুমতি দিতে চলেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

ads

Mailing List