রাজ্যে আরও বাড়ল করোনা আক্রান্ত সংখ্যা,  একদিনে আক্রান্ত প্রায় ১২ হাজার  

রাজ্যে আরও বাড়ল করোনা আক্রান্ত সংখ্যা,  একদিনে আক্রান্ত প্রায় ১২ হাজার  
22 Apr 2021, 09:29 PM

রাজ্যে আরও বাড়ল করোনা আক্রান্ত সংখ্যা,  একদিনে আক্রান্ত প্রায় ১২ হাজার  

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন:  রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন প্রায় ১২ হাজার মানুষ।  

আগের দিন,  একদিনে রাজ্যে আক্রান্ত হয়েছিলেন ১০, ৭৮৪ জন এবং মারা গিয়েছিলেন ৫৮ জন। 

আর , বৃহস্পতিবার, রাজ্য স্বাস্থ্য দফতর যে বুলেটিন প্রকাশ করেছেন তাতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৯৪৮ জন। আর মারা গিয়েছেন ৫৬ জন।

এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল ১০, ৭৬৬ জনের।  স্বাস্থ্য দফতর জানিয়েছে, এই মুহূর্তে রাজ্যে সক্রিয় কোভিড আক্রান্ত ৬৮ হাজার ৭৯৮ জন এবং গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৫৩ হাজার ১৫৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্য দফতর জানিয়েছে, গত ২৪ ঘণ্টাতে সবচেয়ে বেশি সংক্রমণ কলকাতাতে।  ২৬৪৬ জন।  উত্তর ২৪ পরগনা জেলায় আক্রান্ত হয়েছেন ২৩৭২ জন। দক্ষিণ ২৪ পরগনা জেলাতে ৭৭৯ জন, হুগলি জেলায় ৫৭৮ জন,  হাওড়াতে ৬৭১ জন, বীরভূম জেলায় ৬২৪ জন, মালদা জেলাতে ৪৬৭ জন, মুর্শিদাবাদ জেলায় ৪৫৯ জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘন্টায় কলকাতায় ১৪ জন এবং উত্তর ২৪ পরগনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ ২৪ পরগনা জেলাতে ৫ জন মারা গিয়েছে। নদিয়া এবং মুর্শিদাবাদ জেলায় ৪ জন করে মারা গিয়েছেন। মালদা, পশ্চিম মেদিনীপুর,   জলপাইগুড়ি, পশ্চিম বর্ধমান জেলায় দুজন করে মারা গিয়েছেন।  দার্জিলিং, দক্ষিণ দিনাজপুর, বাঁকুড়া,  পূর্ব মেদিনীপুর জেলাতে একজন করে মারা গিয়েছেন।

উল্লেখ্য কলকাতা, মালদা,  মুর্শিদাবাদ,  বীরভূম জেলাতে ভোট আছে সপ্তম এবং অষ্টম দফাতে।

Mailing List