রাজ্যে আরও কমে গেল সক্রিয় করোনা রোগীর সংখ্যা

রাজ্যে আরও কমে গেল সক্রিয় করোনা রোগীর সংখ্যা
26 Jan 2022, 08:38 PM

রাজ্যে আরও কমে গেল সক্রিয় করোনা রোগীর সংখ্যা

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন  :   প্রজাতন্ত্র দিবসের দিনে রাজ্যবাসীকে আরও সুস্থতার খবর দিল রাজ্যের স্বাস্থ্য দফতর। আরও সুস্থ হল বাংলা। গত দিনের তুলনায় রাজ্যে আরও কমল সক্রিয় করোনা রোগীর সংখ্যা। তবে চিন্তা শুধু মৃত্যু নিয়েই।

আগের দিনে রাজ্যে করোনা আক্রান্ত হন ৪৪৯৪ জন, সুস্থ হন ১৮, , ৮২৫ জন, মারা যান ৩৬ জন । সংক্রমণের হার ছিল ৭.১২%।

আর এদিন জানানো হল, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪৯৬৯ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ১৭, ৭৩৪ জন। সুস্থতার হার ৯৫.৫৬%। এখন সক্রিয় রোগী ৬৭, ৩৬৯ জন। এই সংখ্যা আগের দিনের চেয়ে ১২, ৭৯৯ কম। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৬৭,৮৬২ জনের।  সংক্রমণের হার ৭.৩২ %।

এই সময়ে মৃত্যু হয়েছে ৩৪ জনের। এর মধ্যে জলপাইগুড়ি এবং উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৭ জন করে। কলকাতায় মৃত্যু হয়েছে ৬ জনের। হুগলিতে মারা গিয়েছেন ২ জন। বীরভূম এবং পূর্ব বর্ধমান জেলায় ৩ জন করে মারা গিয়েছেন। দার্জিলিং, দক্ষিণ দিনাজপুর, মালদা , পশ্চিম বর্ধমান,  হাওড়া এবং দক্ষিন ২৪ পরগনায় ১ জন করে মারা গিয়েছেন।

কলকাতায় ৬৫৪ জন, উত্তর ২৪ পরগনায় ৬৯৭ জন, দক্ষিণ ২৪ পরগনায় ৪০৯ জন, হাওড়ায় ১৪৫ জন, হুগলিতে ২১৯ জন, পূর্ব বর্ধমান জেলায় ২০৭ জন, পশ্চিম বর্ধমান জেলায় ১৭৪ জন, বীরভূমে ৩১৯ জন, নদিয়াতে ২৯৬ জন, মুর্শিদাবাদে ১২৫ জন, মালদায় ২৩৪ জন, উত্তর দিনাজপুরে ৯৩ জন, দক্ষিণ দিনাজপুরে ১২৭ জন, জলপাইগুড়িতে ১৭০ জন, কালিম্পং জেলাতে ৪২ জন, আলিপুরদুয়ারে ১১০ জন, কোচবিহারে ১৪৬ জন, দার্জিলিং জেলায় ১২৪ জন আক্রান্ত।

সেই সঙ্গে কোভিড আক্রান্ত হয়েছেন পুরুলিয়ার ৭২ জন, বাঁকুড়া জেলায় ২৯১ জন, ঝাড়গ্রামে ৫৮ জন, পূর্ব মেদিনীপুরের ৮৪ জন, পশ্চিম মেদিনীপুরের ১৭১ জন।

 

ads

Mailing List