শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদনে এবার থেকে দেখানো হবে সিনেমাও

শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদনে এবার থেকে দেখানো হবে সিনেমাও
17 May 2022, 04:41 PM

শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদনে এবার থেকে দেখানো হবে সিনেমাও

 

 

 

আনফোল্ড বাংলা প্রতিবেদন : মেদিনীপুর শহরে কোনও বড় অনুষ্ঠান করতে হলে একমাত্র ভরসা  শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদন। পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ প্রাঙ্গণে এই হলেই আয়োজন করা হয় শহরের নানা প্রতিষ্ঠানের অনুষ্ঠান। গত কয়েক বছর আগে এই সদনকে নতুন করে করা হয়েছে। আর এই   শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদন এবার বদলে যাচ্ছে সিনেমা হলে। এখানেই এবার নিয়মিত সিনেমা দেখানোর আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার এই শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদনেই প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেইমেদিনীপুরের  বিধায়ক জুন মালিয়া মুখ্যমন্ত্রীকে বলেন যে মেদিনীপুর শহরে কোনও ভালো সিনেমা হল নেই। তাই এখানে কোনও সিনেমা হল করলে ভালো হয়। উল্লেখ্য, জুন নিজেই অভিনেত্রী।

এক সময়ে মেদিনীপুর শহরে তিনটি সিনেমা হল ছিল। এর মধ্যে ‘মহুয়া’ সিনেমাহলের উল্লেখ আছে সৌমিত্র- অপর্ণা অভিনীত ‘বসন্ত বিলাপ’ সিনেমায়। সেই সিনেমা হল এখন আর নেই।

আর এদিন জুনের কথা শুনে মুখ্যমন্ত্রী বলেন, “ এই হলটা তো ভালো। এখানেই তো প্রজেক্টর লাগিয়ে সিনেমা হল করে দেওয়া যায়।” তারপরেই এই জন্য পরিকল্পনা গ্রহণ করার নির্দেশ দিয়ে মুখ্যমন্ত্রী বলেন “ দেব তো নিজেই এর দায়িত্ব নিতে পারে।” দেব নিজে সাংসদ, অভিনেতা,  চলচিত্র প্রযোজক। মুখ্যমন্ত্রী বলেন, “ দেব কুমার তুমি কী বল? তুমি এর দায়িত্ব নাও। তারপরে তোমার যে সিনেমা এখন চলছে সেটা এখানে দেখাও।”

মুখ্যমন্ত্রীর কথায় সায় দিয়ে দেব জানান যে তিনি এই দায়িত্ব নিতে রাজি। তিনি বলেন যে তাঁর আশা এক মাসের মধ্যেই এই শহীদ প্রদ্যোৎ স্মৃতি সদন সিনেমা দেখানোর উপযুক্ত হয়ে উঠবে। দেব বলেন, “এখানে আমার কিসমিস সিনেমা দেখানো হবে। সেদিন গোটা টলিউড এখানে আসবে।”

ads

Mailing List